পুজা দেওলের অপরূপ সৌন্দর্যে মুগ্ধ সবাই

0
92

বলিউড মানেই গ্ল্যামার ওয়ার্ল্ড, আর এই ওয়ার্ল্ডের ব্যক্তিত্বরা প্রায়ই হয়ে থাকেন খবরের শিরোনাম। তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবই আলোচনার বিষয় হয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। আজকের প্রতিবেদন, ৮০’এর দশকের অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রভাবশালী অভিনেতা “সানি দেওল”(Sunny dewal) ও তার স্ত্রী ‘পূজা’ (Puja) সম্পর্কিত। বলিউড ইন্ডাস্ট্রিতে সানি দেওলের অবদান অনস্বীকার্য।

Advertisement

তার সময়ে একের পর এক সুপারহিট হিন্দি সিনেমাতে হিরোর চরিত্রে অভিনয় করে বহু মানুষের মন জয় করে নিয়েছেন। অভিনেতা সানি দেয়ল শুধু দেশেই নয় বিদেশেও তার বেশ পরিচিতি। সানিকে পার্টি বা অন্যান্য ক্ষেত্রে খুব বেশি উপস্থিত থাকতে দেখা যায় না। তিনি তার ফ্যামিলির সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন। সৌন্দর্যের দিক থেকে অনেক আধুনিক বলিউড অভিনেত্রীদেরকে হার মানাবে সানি দেওলের স্ত্রী পূজা।

তার কিউট লুকের সামনে অনেক বলি সুন্দরীরা ব্যর্থ। তবে পূজা দেওল খুব একটা লাইমলাইটে থাকতে পছন্দ করেন না। স্বামী-স্ত্রী দুজনেই তাদের ব্যক্তিগত জীবনকে খুব বেশি প্রকাশ্যে আনতে চান না। সূত্রে খবর, পূজাকে বিয়ে করার পর দীর্ঘ কয়েক বছর সেই সম্পর্কের কথা সকলের থেকে গোপন রেখেছিলেন অভিনেতা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে