পুরানো সিনেমার সিক্যুয়েলে তৈরি হচ্ছে নতুন সিনেমা! ২০২২ এ থেকেও নিয়ে যাবে ৯০ এর দশকে

0
292

এখন শুধু ৯০-এর দশকের পুরনো গানগুলো দেখলে বোঝা যায়, তাদের রিমিক্সগুলো আধুনিক সংস্করণের মিউজিকের মিশ্রণে তৈরি । এই গানগুলোর স্পন্দন মানুষকে ৯০ দশকের স্মৃতিতে নিয়ে গেছে। তরুণ প্রজন্মের কাছেও এসব গানের জনপ্রিয়তা অনেক বেশি। চলচ্চিত্র নির্মাতারাও এটি লক্ষ্য করেছেন, যার কারণে কিছু পুরানো সিনেমার সিক্যুয়েল ২০২২ সালে সুপারহিট করার জন্য প্রস্তুত। দেখে নিন সেগুলো।

Advertisement

ইশক বিশক 2 :-

“শহিদ কাপুরে” এর ডেবিউ ফিল্ম ‘ইশক ভিশক’ ছিল একটি দুর্দান্ত রোমান্টিক মুভি। বর্তমান সময়ের কথা ভেবে এটা মনে করা হচ্ছে যে ছবিটি একটি রোমান্টিক চলচ্চিত্র হতে পারে।

ক্রিশ ৪ :-

বলা যেতে পারে ‘কোই মিল গয়া’ ছবির পুনরাবৃত্তি। দেশে ‘করোনা ভাইরাস’ পরিস্থিতির উন্নতি হলে ছবিটি মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। ছবির পরিচালক ‘রাকেশ রোশন’ যথারীতি হৃতিকের সঙ্গে ছবির শুটিং শুরু করে দিয়েছেন। 

ভুল ভুলাইয়া 2 :-

ভুল ভুলাইয়া এর সিকোয়েন্সে এই সিনেমাটা তৈরি হবে। তবে অক্ষয় কুমার চলচ্চিত্রে মুখ্য চরিত্রে ফিরছেন না বলে অনেকেই নিশ্চয়ই হতাশ হয়েছেন। তার জায়গায় প্রধান চরিত্রে অভিনয় করবেন “কার্তিক আরিয়ান”।

নো এন্ট্রি ২:-

 ‘নো এন্ট্রি’ ২০০৫ সালে হাসির বা কমিডিয়ান ছবি হিসেবে মুক্তি পেয়েছিল। গণমাধ্যমের খবরে বলা হয়েছে, এই সিক্যুয়েল ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ১০ জন নায়িকা। একই সঙ্গে ছবিটির জন্য সালমান খান, ফারদিন খান ও অনিল কাপুরকে অভিনেতা হিসেবে সিলেক্ট করা হয়েছে।

বড়ে মিয়া ছোটে মিয়া 2: –

১৯৯৮ সালে মুক্তি পাওয়া এই ছবিতে অমিতাভ বচ্চন এবং গোবিন্দা কে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে , তবে এই ছবিটির সিক্যুয়েল পরিচালনা করতে যাচ্ছেন “আলী আব্বাস জাফর”। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে। 

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে