পেগাসাস ইস্যুতে সরব প্রবীণ তোগাড়িয়া! মোদী-শাহকে বিঁধলেন কড়া ভাষায়

0
137



Priyanka Pal, DNI: পেগাসাস ইস্যুতে উত্তাল গোটা দেশ। সংসদের পরিস্থিতিও উদ্বেগজনক। বিরোধীদের পাশাপশি এবার কেন্দ্র সরকার তথা নরেন্দ্র মোদী ও অমিত শাহকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন প্রধান প্রবীণ তোগাড়িয়া।

সম্প্রতি বিজেপি সাংসদ সুব্রহ্মমণ্যম স্বামী ভারতীয়দের ফোনে আড়িপাতার কান্ড সামনে এনেছেন। তৃণমূল, কংগ্রেস বাম-সহ অন্যান্য বিরোধী দলগুলি পেগাসাস কাণ্ডে তদন্তের দাবি জানিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ইস্তফা দাবি করেছে বিরোধী দলগুলি।

প্রবীণ তোগাড়িয়া এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মোদী সরকারকে কটাক্ষ করে বলেছেন, ” যখন বিজেপি ক্ষমতায় ছিল না তখন আমাদের বড্ড পছন্দ করতেন। ক্ষমতায় এসে আমাদের আর পছন্দ করছেন না। তবে, আমাদের কথা শুনতে খুব পছন্দ করেন বোঝা যাচ্ছে। সেই কারণেই তো ফোনে আড়ি পেতেছেন। তবে, দেশের কোন রাজনৈতিক দলের নেতা অথবা সাধারণ নাগরিকের ফোনে আড়ি না পেতে সরকার যদি পাকিস্তানি এজেন্ট দের ফোনে আড়ি পাততে পারতো তাহলে পুলওয়ামার মতো ঘটনা ঘটতো না।”

তোগাড়িয়া আরও বলেছেন, “নরেন্দ্র মোদী এবং অমিত শাহর সঙ্গে হাজার ঘন্টার ও বেশি সময় ধরে কথা হয়েছে। এতসব এরপরে এখন তাদের টেলিফোন হ্যাক করে আমার কথা শুনতে হচ্ছে। এটা আমার ধারণার বাইরে ছিল।” বিরোধীদের মতো তিনিও তদন্তের দাবি জানিয়েছেন। ফোনে আড়ি পাতার পেছনে কারা আছেন তা আমাদের জানতেই হবে। সরকারের উচিত তদন্তের নির্দেশ দেওয়া বলে জানিয়েছেন তিনি।


উল্লেখ্য, সেই ২০০৭ সাল থেকে নরেন্দ্র মোদী এবং অমিত শাহর সহে সম্পর্ক ভালো নয় প্রবীণ তোগাড়িয়ার। অথচ, এক সময় নরেন্দ্র মোদীর বন্ধু হিসেবেই বেশ পরিচিত ছিলেন তোগাড়িয়া। বেশ কয়েক বছর ধরেই মোদী-শাহর বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। এবার পেগাসাস কাণ্ডে তদন্তের দাবি জানিয়ে আরও একধাপ এগিয়ে গেলেন প্রবীণ তোগাড়িয়া।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে