প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছে! করিনা কাপুর খান অনুরোধ জানালেন সইফকে

0
85

গত বছর জন্ম হয়েছে সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh) ওরফে জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali Khan)-এর। অন্তঃসত্ত্বা থাকাকালীন করিনা লিখেছিলেন ‘দ্য প্রেগন্যান্সি বাইবেল’। এর আগে করিনা ও সইফের প্রথম পুত্রসন্তান তৈমুর (Taimur Ali Khan)-এর জন্ম হয়েছে।

Advertisement

কিন্তু এছাড়াও সইফের রয়েছে আরও দুই সন্তান। করিনার আগে সইফের বিয়ে হয়েছিল অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে। অমৃতা ও সইফের কন্যার নাম সারা আলি খান (Sara Ali Khan) ও পুত্রের নাম ইব্রাহিম (Ibrahim Ali Khan)। চার সন্তানের মধ্যে সারা সবথেকে বড়। তাঁর বয়স ছাব্বিশ বছর। অপরদিকে জেহ সবচেয়ে ছোট যার বয়স এক বছর।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মজা করে করিনা বলেছেন, প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছে। করিনা বলেছেন, বিশ, তিরিশ, চল্লিশ, পঞ্চাশ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছে। করিনা সইফকে বলেছেন, ষাট বছর বয়সে আর এই ঘটনা ঘটবে না। করিনা বলেন, সইফ খোলা মনের মানুষ বলেই বিভিন্ন সময় সন্তানের বাবা হতে পেরেছেন।

তবে জেহ-র জন্য তাঁরা সময় বার করে নিয়েছেন বলে জানিয়েছেন করিনা। তবে স্বামীকে আর সন্তান না নেওয়ার পরামর্শ দিয়েছেন বেগম সাহেবা। সইফের শুটিং থাকলে করিনা শুটিং করেন না। অপরদিকে করিনার শুটিং থাকলে বাড়িতে থাকেন সইফ।খুব শীঘ্রই ‘লাল সিং চাড্ডা’ ফিল্মের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরছেন করিনা। এই ফিল্মে তিনি আমির খান (Amir Khan)-এর বিপরীতে অভিনয় করছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে