প্রয়াত বর্ষীয়ান মন্ত্রী ও তৃণমূল নেতা সাধন পান্ডে, ট্যুইটে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী, রাজ্যপালের

0
13

জীবন-যুদ্ধে দীর্ঘ লড়াই শেষে প্রয়াত হলেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। আজ, রবিবার মুম্বইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল একাত্তর।

Advertisement

রাজ্যর ক্রেতা দফতরের মন্ত্রী ছিলেন সাধন পাণ্ডে। মন্ত্রী তথা তৃণমূল নেতা সাধন পাণ্ডের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, এবার বিধানসভা নির্বাচনে তিনি মানিকতলা থেকে তৃণমূলের টিকিটে জয়ী হয়ে মন্ত্রী হয়েছিলেন। কিন্তু তারপরই তিনি অসুস্থ হয়ে পড়েন। কলকাতা হাসপাতালে তিনি দীর্ঘদিন ভর্তি ছিলেন। তারপর আরও ভালো চিকিৎসার জন্য তাঁকে মুম্বইয়ে নিয়ে যাওয়া হয়।

শেষমেষ জীবন-যুদ্ধে হান মানলেন বর্ষীয়ান মন্ত্রী। ৭১ বছর বয়সেই থেমে গেল তাঁর পথ চলা। সাধন পাণ্ডের প্রয়াণে শোকপ্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে লেখেন, “আমাদের দীর্ঘদিনের সতীর্থ, দলীয় নেতা এবং ক্যাবিনেটের মন্ত্রী সাধন পাণ্ডে প্রয়াত হলেন। দীর্ঘদিন ধরে ওঁর সম্পর্কে সুসম্পর্ক ছিল আমার। ওঁর প্রয়াণে আমি মর্মাহত। ওঁর পরিবারজ-পরিজন, বন্ধু-বান্ধব ও অনুগামীদের প্রতি সমব্যাথী আমি।” মন্ত্রী সাধন পাণ্ডের মৃত্যুতে শোক প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে