প্রয়াত মন্ত্রী সাধন পান্ডেকে বিধানসভায় শ্রদ্ধাঞ্জলি, বিধানসভায় বর্ষীয়ান মন্ত্রীকে শ্রদ্ধা জানান রাজনৈতিক ব্যক্তিত্বরা

0
14

রবিবার রাতে প্রয়াত মন্ত্রীর (Sadhan Pandey) দেহ মুম্বই থেকে নিয়ে আসা হয় কলকাতায়। রাতে তাঁর দেহ রাখা হয় পিস ওয়ার্ল্ডে।রাজ্যের মন্ত্রীর মৃত্যুতে রবিবার থেকেই সরকারি বিভিন্ন দফতরে জাতীয় পতাকা অর্ধনমিত রয়েছে৷ সাধন পাণ্ডের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বহু রাজনীতিক। সাধন পাণ্ডের শেষকৃত্য হবে নিমতলা শ্মশানে। সেখানেই গান স্যালুটের মধ্য দিয়ে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর। তার আগে আজ বেলা বারোটা নাগাদ তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় বিধানসভায়। সেখানেই তাঁর মরদেহ পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়(Mamata Banerjee)। 

Advertisement

বিরোধী গেরুয়া শিবিরের পক্ষ থেকে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল এবং খানাকুলের বিধায়ক সুশান্ত ঘোষ, সাধনের মরদেহে মাল্যদান করে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন। প্রয়াত নেতার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সুজিত বসু, স্পিকার বিমান বন্দ্যোপাধ্য়ায়, সাংসদ সৌগত রায়, সব্যসাচী দত্ত, সুদীপ বন্দ্যোপাধ্য়ায়রা।

রবিবার রাতে বিমানবন্দরে মরদেহ নেওয়ার জন্য ছিলেন সব্যসাচী দত্ত ও মন্ত্রী সুজিত বসু(Sujit Basu)। সাধন পাণ্ডের মৃত্যু নিয়ে সব্যচাসী দত্ত বলেন, সাধনদা আমাদের রাজনৈতিক অভিভাবক ছিলেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে