ফের কলকাতা করোনা বিধিনিষেধে বাধা, তৎপর পুলিশ কর্মীরা:

0
17

Ritika Roy, DNI: করোনা কালে যখন সবাই বিধি নিষেধ মেনে চলছে কিছু মানুষ আছেন যাদের কাছে এই মহামারী যেন শুধুমাত্র একটা খেলা। তারা বিধিনিষেধ মেনে চলা তো দূরের কথা কেউ ঠিক মত মাস্ক ও পরে না।
সরকার থেকে ঘোষণা করা হয়েছে রাত ৯ টার পর কোনো দরকার ছাড়া রাস্তায় বেরোনো বারণ।
নিয়ন্ত্রণ বিধি অগ্রাহ্য করে উইকেন্ডে ফের কোলকাতায় নৈশ হুল্লোড়ের ছবি। শহর জুড়ে চললো জয় রাইড। তবে তৎপর ছিল কলকাতা পুলিশ। মোড়ে মোড়ে চলে নাকা চেকিং। ধরা পড়ে নানা অজুহাত দিলেন গাড়ি ও বাইক আরোহীরা। শনিবার রাতে শুধুমাত্র কলকাতার পার্কস্ট্রিট এলাকায় দেড় ঘন্টায় প্রায় ২০০ এর বেশি অভিযোগ রজ্জু হয় কোভিড বিধি ভঙ্গের জন্য। গতকাল একদিন কলকাতার বিভিন্ন ট্রাফিক গার্ড এ সব মিলিয়ে ১ হাজার ৭৩৫টি মামলা দায়ের হয়েছে।

গতকাল রাতে খরগপুর শহরে আটটি জায়গায় নাকা তল্লাশি চালায় পুলিশ। গাড়ির ডিকি খুলেও পরীক্ষা করেন পুলিশ কর্মীরা। রাত ৯ টার পর বিনা প্রয়োজনে বের হওয়া বাইক আরোহীদের সতর্ক করা হয়। মেদিনীপুর শহরেও চলে চেকিং। গতকাল রাতে বটতলা, কেরানিতল, রাঙামাটি, কালেক্টর মোড় সহ আরো অন্যান্য জায়গায় ধরপাকড় চালায় কোতওয়ালি থানার পুলিশ। বিনা মাস্ক ও অপ্রয়োজনে বের হওয়ায় কোভিড বিধি ভঙ্গের জন্য ২২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে