বউয়ের মন্তব্যে লজ্জায় বলিউড-এর অক্ষয় কুমার

0
7

 

 

Advertisement

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় একটি নন ফিকশন শো হল ‘কফি উইথ করণ’ (Coffee With Karan)। একদিকে করণ জোহরের (Karan Johar) সঞ্চালনা অন্যদিকে বলি তারকাদের হাঁড়ির খবর সব নিয়ে জমজমাট পর্ব চলে এই মঞ্চে।

বহু তারকাই এই মঞ্চে আসেন। এমনকি করণও মুখিয়ে থাকেন তাদের প্রশ্ন করে অস্বস্তিতে ফেলার জন্য। কিন্তু সেগুরে বালি। করণের ছোঁড়া বলে তারকারা রীতিমতো ছক্কা হাঁকান।

তেমনই একবার করণের শোতে হাজির হয়েছিলেন অভিনেত্রী তথা প্রযোজক টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)। আর সেখানেই করণ তাকে প্রশ্ন করেন যে – অক্ষয়ের কি এমন আছে যা খানেদের নেই? আর সেই ভিডিও ভাইরাল হতে হেসে লুটোপুটি খান নেটিজেনরা।

সম্প্রতি শোনা যাচ্ছিল যে ‘কফি উইথ করন’ নাকি আর দেখা মিলবে না পর্দায়। আর এই খবরে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই বেশ মুষরে পড়েছিলেন। সকলের কেবল একটাই প্রশ্ন কেন বন্ধ হয়ে যাচ্ছে এই শো। যদিও তারপর আবার ঘোষণা করা হয় যে বন্ধ হবে না এই শো।

নতুন সিজন নিয়ে আবারও ফিরবে করণের এই শো। তবে কেবলমাত্র হটস্টারে (Hotstar) দেখা মিলবে এই শোয়ের। করণের এই শোতে এসে সেলিব্রিটিরা তাদের উত্তরের মাধ্যমে একপ্রকার বোমা ফাটায় বলা যায়।

তেমনই একবার সোহেল ও আরবাজ খানকে নিয়ে হাজির হয়েছিলেন সালমান খান (Salman Khan)। আর সেখানে এসে অভিনেতা জানিয়েছিলেন যে তিনি কারোর শয্যাসঙ্গী হননি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে