বন্ধুর মৃত্যু তে ফেটে পড়লেন লাবনী সরকার – জেনে নিন তার মন্তব্য অভিষেক বেনার্জীর মৃত্যুর ওপর

0
482

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জি। অসুস্থ হয়ে মঞ্চ ছেড়ে চলে গেলেন অভিষেক চ্যাটার্জি। এমন একজন অভিনেতা ও বন্ধুকে হারিয়ে শোকাহত লাবনী সরকার।

Advertisement

অভিষেক চ্যাটার্জি আর নেই। আর পাঁচজনের মতো লাবণী সরকারও এমন আকস্মিক মৃত্যুর খবরে একেবারেই অপ্রস্তুত। প্রিয় বন্ধুর মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী। আমি তার সাথে আর কথা বলব না!

অভিষেক চ্যাটার্জি লাবনীর প্রিয় অভিনেতাদের একজন ছিলেন। তাই এমন খবর পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। দেব, অঙ্কুশ সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরাও অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ৫৭ বছর বয়সে বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। জানা গেছে, গত সোমবার শুটিং চলাকালীন শুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তবে হাসপাতালে চিকিৎসা নিতে রাজি হননি অভিনেতা। তাই ডাক্তার দেখিয়ে বাসায় চিকিৎসা চলছিল।

কিন্তু শেষ রক্ষা হয়নি, বুধবার রাতে মারা যান এই অভিনেতা। জানা গেছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন অভিনেতা। তার মৃত্যুতে বাঙালি বিনোদন জগতে গভীর শূন্যতা সৃষ্টি হয়েছে। নব্বই দশক থেকে বাংলা অভিনয় জগতের সঙ্গে কাজ করছেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তাপস পাল। আমরা বান্টট্রেন্ডের পক্ষ থেকে অভিনেতার আত্মার চির শান্তি কামনা করি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে