বলিউডকে টেক্কা দিতে পারে মাল্টি স্টার সাউথ ইন্ডিয়ান সিনেমা

0
19

দেশজুড়ে এখন দক্ষিণী সিনেমার রমরমা বাজার। তাই সময়টা বেশ ভালোই যাচ্ছে দক্ষিণ ভারতীয় ফিল্ম স্টারদের। প্রসঙ্গত গত বছরের শেষে মুক্তি পেলেও এখনও দেশজুড়ে অব্যাহত আল্লু অর্জুন অভিনীত পুষ্পা দ্য রাইস সিনেমার ক্রেজ। এই মুহূর্তে সারাদেশে সর্বাধিক চর্চিত অভিনেতাদের তালিকায় প্রথমেই রয়েছে এই দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের নাম।

Advertisement

প্রসঙ্গত আল্লু অর্জুন ছাড়াও এই মুহূর্তে দক্ষিণ ভারতীয় সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন কোলাভরি ডি খ্যাত অভিনেতা তথা থালাইভা রজনীকান্তের জামাই ধনুষ। ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখন জোর গুঞ্জন স্টাইলিশ তারকা আল্লু অর্জুন এবং ধানুশ এবার একটি মাল্টিস্টারার সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন ।শোনা যাচ্ছে তারকাখচিত এই সিনেমা পরিচালনার দায়িত্বে থাকবেন কোরাতলা শিবা, যিনি সামাজিক বার্তা ভিত্তিক চলচ্চিত্র প্রদানের জন্য সর্বাধিক পরিচিত। রিপোর্ট অনুযায়ী আল্লু অর্জুন যিনি তার পুষ্পা: দ্য রাইজ দিয়ে দেশব্যাপী বিরাট খ্যাতি অর্জন করেছেন, তিনি এবার একাধিক জাতীয় পুরস্কার জয়ী স্বনামধন্য অভিনেতা ধানুশের সাথে জুটি বেঁধেছেন।

এই খবরটি বর্তমানে দারুন ভাইরাল হয়েছে , তবে এখন সবাই অপেক্ষা করছেন পরিচালক কোরাতলা শিভা এই মাল্টি-স্টারার সিনেমার বিষয়ে কবে আনুষ্ঠানিক ঘোষণার করবেন।প্রসঙ্গত কোরাতলা শিবা পরিচালিত আচার্য মুক্তির জন্য অপেক্ষায় রয়েছে। এই সিনেমায় সুপারস্টার চিরঞ্জীবী এবং রাম চরণ রয়েছেন। সিনেমাটি আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে৷

এছাড়াও, একটি প্যান ইন্ডিয়া ফিল্মের জন্য ইয়াং স্টার জুনিয়র এনটিআর-এর জন্য একটি স্ক্রিপ্ট তৈরি করেছেন যাতে গাঙ্গুবাই এবং আরআরআর খ্যাত আলিয়া ভাট নায়িকা হিসাবে থাকবে বলে খবর। অন্যদিকে, বানি অনেক আগেই কোরাতলার সাথে একটি চলচ্চিত্র ঘোষণা করেছিলেন এখন দেখার এই খবর কতটা সত্যি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে