বলিউডের ধনী কাপলের বিলাসিতার জীবন

0
27

 

বিনোদনের(Entertainment) ক্ষেত্রে অন্যতম আকর্ষণীয় জিনিস হল সিনেমা। দর্শকেরা তাদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের সিনেমাতে দেখতে পছন্দ করেন।

Advertisement

নিজেদের জনপ্রিয়তা অর্জন করে প্রচুর টাকা কামিয়ে নিচ্ছেন সেলেবরা। টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের থেকে বলিউডের(Bollywood) সেলিব্রেটিদের জনপ্রিয়তা বেশি। আর তাদের সম্পত্তির পরিমাণ বেশি।

এক কথায় বলতে গেলে বলিউডে নিজেদের জনপ্রিয়তা বাড়িয়েই প্রতিমাসে কয়েক কোটি টাকা আয় করেন তারা। প্রথমেই রয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বলিউডের পাওয়ার কাপেল বলতে তাদের জুটির কথা সকলের সবার আগে মনে আসে।

রিল লাইফ হোক কিংবা রিয়েল লাইফ দুই দিকেই নজর কাড়েন এই দম্পতি। একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে কয়েক কোটি টাকা পারিশ্রমিক নেন তারা। বিজ্ঞাপনের মাধ্যমে টাকা কামানো তো রয়েছেই। জানা গিয়ে, তাদের দুজনের মোট সম্পত্তির পরিমাণ ৪৫০ কোটি টাকা।

২) করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)-সাইফ আলি খান(Saif Ali Khan)নিজের বয়সের চেয়ে অনেক বড় সাইফকে বিয়ে করেন কারিনা। নবাব ঘরে জন্মে সাইফের সম্পত্তির পরিমাণ এমনিতেই অনেক বেশি। তার ওপর কারিনার সম্পত্তি রয়েছে।

জানা গিয়েছে দুজনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৭৫০ কোটি টাকা। ভারতের ক্রিকেটের সব থেকে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেন সুন্দরী অভিনেত্রী অনুষ্কা শর্মা।

একদিকে ক্রিকেটের জগতে থেকে প্রচুর টাকা ইনকাম করছেন বিরাট। অন্যদিকে বলিউডে সিনেমার মাধ্যমে কোটি কোটি টাকা কামাচ্ছেন অনুষ্কা। জানা গেছে দুজনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১২৫০ কোটি টাকা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে