বাড়ির লোককে লুকিয়ে কেন বিয়ে করেছিলেন দিব্যা ভারতী? কারন জানলে অবাক হবেন আপনি!

0
346

বলিউডে সুন্দরী অভিনেত্রীর সংখ্যা কম নয়। তবে দিব্যা ভারতীর মতো মোহময়ী, সুন্দরী অভিনেত্রী মনে হয় না, আর দ্বিতীয় কেউ কোনোদিন জন্মাবেন। যেমন রূপ, তেমন অভিনয়, জিবীত থাকলে আজও সবদিক থেকেই যে কোনও বলি অভিনেত্রীকেই টেক্কা দিতে পারতেন বলিউডের এই গ্ল্যাম গার্ল দিব্যা ভারতী।

Advertisement

তবে আফসোস অসংখ্য ভক্তদের বঞ্চিত করে সময়ের বড্ড আগেই তিনি বিদায় জানিয়েছেন পৃথিবীকে। তবে শুধু মৃত্যু নয়, অভিনয়, থেকে সাফল্য জীবনে সবকিছু একেবারে ঝড়ের গতিতে এসেছিল অভিনেত্রীর জীবনে। দিব্যা ভারতীর অভিনয় জীবনের বয়স মাত্র ৩ বছর হলেও, এই ৩ বছরের ছোট্ট কেরিয়ারে মোট ২০টি ছবিতে কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন দিব্যা। তাই আজও তাঁর তুখোড় অভিনয় দাগ কেটে যায় দর্শকদের মনের গভীরে।

আর এই কারণেই মৃত্যুর এত বছর পরেও সমান প্রাসঙ্গিক অভিনেত্রী। কিছুদিন আগেই গিয়েছে এই কালজয়ী অভিনেত্রীর জন্মদিন। ১৯৭৪ সালের ২৫ ফেব্রুয়ারি মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন দিব্যা। হিন্দি সিনেমার হাত ধরেই এককালে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। মাত্র ১৮ বছর বয়সেই নিজের থেকে ৮ বছরের বড় চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে বিয়ে করেন দিব্যা। বিয়ের ১১ মাস পরেই অকাল মৃত্যু হয় দিব্যার।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে