বাবার জন্মদিনে মুখ খুলেই বিস্ফোরক কথা ফাঁস করলেন অঞ্জন কন্যা চুমকি চৌধুরী

0
280

 

গত ২৫শে নভেম্বর ছিল বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরীর জন্মদিন। আজ তিনি আমাদের মধ্যে না থাকলেও তার কাজ গুলো থেকে গেছে। একসময় তার জন্যই বাংলা সিনেমা ঘুরে দাঁড়াতে পেরেছিল, একথা এক সাক্ষাৎকারে তার মেয়ে চুমকি চৌধুরী নিজেই জানিয়েছিলেন।

Advertisement

সম্প্রতি তার জন্মদিনে সেই কথাই উঠে এলো সকলের সামনে। বাবা অঞ্জন চৌধুরীর জন্মদিনে প্রত্যেক বছর চুমকি চৌধুরী দেশপ্রিয় পার্কের কাছে সাঁই বাবার মন্দিরে পুজো দেন এবং সকলের মধ্যে ভোগ বিতরণ করেন। এদিন তিনি সমস্ত পথ শিশুদের খাওয়ান।

একবার এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারের বাবার স্মরণে কয়েকটা কথা বলেছিলেন তিনি। কী বলেছিলেন তিনি? অভিনেত্রী জানিয়েছিলেন, তার বাবা কখনোই পছন্দ করতেন না তার দুই মেয়ে অন্য কারোর সিনেমায় অভিনয় করুক।

মেয়েদের কাছে অন্য কোনো প্রযোজনা সংস্থা থেকে ছবির অফার এলেও তিনি সেই ছবিতে মেয়েদের কাজ করার অনুমতি দিতেন না। আর তারা দুই বোনও বাবার কথামতো কখনোই অন্য কারোর ছবিতে কাজ করতে যাননি।

অভিনেত্রীর কথায়, উত্তম কুমার মারা যাওয়ার পর বাংলা সিনেমা অঞ্জন চৌধুরীর হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছিল। টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের সাথে অঞ্জন চৌধুরী পরিচালিত বহু সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন চুমকি চৌধুরী।

রঞ্জিত মল্লিক প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, আজকের দিনে দাঁড়িয়ে রঞ্জিত মল্লিক যে রঞ্জিত মল্লিক হয়ে উঠেছে তা শুধুমাত্র তার বাবা অঞ্জন চৌধুরীর জন্যই। বর্তমানে চুমকি চৌধুরীকে মাঝে মাঝেই টেলিভিশনের পর্দায় দেখা যায়।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে