বাবার সামনে অশ্লীলতার সীমা পার করলো আমির কন্যা

0
487

 

আমির(Aamir Khan) কন্যা ইরা খানের (Ira Khan) জন্মদিন ছিল গত ৮ ই মে অর্থাৎ রবিবার । নাছ গানের সঙ্গে পুল পার্টিতে সারাদিন ধরেই সেদিন হুল্লোড় করেছেন ইরা। জলকেলি করে উঠে এসেই কেক কাটতে দেখা যায় আমির কন্যাকে।

Advertisement

তাকে ঘিরে রয়েছেন আমির খান, তার মা রিনা দত্ত, এবং ভাই আজাদ রাও। প্রেমিকার জন্মদিনে উপস্থিত ছিলেন আমিরের জিম ট্রেনার নুপূর শিখরও। আসলে ইরা জন্মদিনের ছবি শেয়ার করেছেন তাতে কারোর কোনোও আপত্তি থাকার কথা নয়, কিন্তু নেটিজেনদের একাংশের চোখে লেগেছে তাদের পোশাক নির্বাচন।

বাবার সামনে বিকিনি পরেই কেক কাটতে দেখা গিয়েছে ইরাকে, তিনি যখন ঝুঁকে পড়ে মোমে ফুঁ দিচ্ছেন তখন স্পষ্ট দেখা যাচ্ছে তার বক্ষ বিভাজিকা, আর এতেই আপত্তি নেটিজেনদের। অন্যদিকে আমির খানকেও ছেড়ে কথা বলেননি তারা।

মেয়ে যেমন বিকিনি পরে রয়েছেন তেমনই আমিরের পরনেও নেই বিন্দু মাত্র পোশাক, এক্কেবারে খালি গায়েই ছিলেন তিনি। খালি গায়ে ছিলেন আমিরের পুত্র আজাদও। প্রসঙ্গত, বলিউডের মিঃ পারফেকশনিস্ট আমির খান এর কন্যা ইরা খান সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

গত দিনগুলিতেও, তিনি কোনও না কোনও বিষয় নিয়ে বারংবার শিরোনামে উঠে এসেছেন । বাবার পথে না চলে সে ক্যামেরার পেছনে বসে কাজ করতে চায় ।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে