‘বাবু তোর লাগেনি তো’ – অভিষেক এর মৃত্যু তে শোকাহত ভাস্বর

0
56

কোন মানুষই অভিষেক চ্যাটার্জীর মৃত্যু টাকে মেনে নিতে পারেনি। অসুস্থ অবস্থায় শুটিং থেকে বাড়ি ফেরার পর বুধবার মাঝরাতে ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে চিরঘুমের দেশে চলে গিয়েছেন এককালের এই টলিউড ‘হার্টথ্রব’। পরিবারে স্ত্রী, কন্যাকে রেখে মাত্র ৫৭ বছর বয়সেই থেমে গেল শিল্পীর জীবন।

Advertisement

সেদিন থেকেই গোটা বিনোদন জগত কিছুতেই তার মৃত্যুটাকে মেনে নিতে পারেনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, রচনা বন্দোপাধ্যায়, দেবশ্রী রায়, শুভাশিস মুখোপাধ্যায় থেকে শুরু করে সকলেই শোক প্রকাশ করেছেন প্রিয় বন্ধুর অকাল প্রয়াণে। তেমনই একজন সহশিল্পী তথা অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় তার প্রয়াণের খবর কিছুতেই মানতে পারছেন না।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তিনি খুলে বসেছিলেন পুরনো স্মৃতির ঝাঁপি। ফেসবুকে প্রয়াত অভিনেতার সাথে তোলা একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন ভাস্বর। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা গল্প ‘কিন্নরদল’ অবলম্বনে তৈরি তরুণ মজুমদারের বিখ্যাত সিনেমা ‘আলো’-তে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। এছাড়া ‘রাজমহল’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন অভিষেক ও ভাস্বর।

সেই পুরনো স্মৃতিগুলো জড়িয়ে এবং সে কথা জানিয়ে অভিনেতা ফেসবুকে পোস্ট করেছিলেন, ‘মানতে পারছিনা। অসম্ভব কষ্ট হচ্ছে,কান্না পাচ্ছে’। রো জানালেন, ‘আলোর শ্যুটিং শুরুর আগে পরিচালক তরুণ মজুমদারের গল্প শোনাতেন অভিষেক সেসব পুরনো স্মৃতি চোখের সামনে ভেসে উঠছে মনে’।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে