বারাসাত থেকে STF – এর জালে জেএমবি জঙ্গিদের লিংকম্যান

0
60



প্রিয়াঙ্কা পাল, DNI: কলকাতা পুলিশের এসটিএফ জেএমবি কাণ্ডে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল। বৃহস্পতিবার ভোর চারটে নাগাদ এসটিএফের (STF) বিশাল বাহিনী এই জেএমবি’র জঙ্গি সন্দেহে লিংকম্যান লালু সেন ওরফে রাহুল নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। দিনকয়েক আগেই হরিদেবপুর থেকে গ্রেফতার হওয়া JMB জঙ্গি নাজিউর-এর ঘনিষ্ঠ এই লালু সেন অর্থাৎ রাহুল। ধৃত ব্যক্তির কাছ থেকে দুটো ল্যাপটপ, একটি আই-প্যাড, দুটো মোবাইল এবং বেশ কিছু গুরুত্বপূ্র্ণ কাগজপত্র উদ্ধার করা হয়েছে বলে সূত্রে খবর।

অভিযুক্তের বাড়ি বারাসাত পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের অন্তর্গত মধুমুরালি মুরশেদ হাটি রোডে। বাড়ির বাইরে একটি বোর্ড লাগানো। তাতে লেখা – সেন এন্টারপ্রাইজ, ইমপোর্ট, এক্সপোর্ট, টুর অ্যান্ড ট্রাভেলস।

বাংলাদেশের সঙ্গে তার যোগাযোগ শুরু হয় সরষের খোল বিক্রির মাধ্যমে। বাংলাদেশের ঢাকার বাসিন্দা সাথী সেনের সঙ্গে বাংলাদেশেই বিয়ে করেন লালু। এরপরে লালুর যাতায়াত আরও বেড়ে যায় বাংলাদেশে। এ বিষয়ে লালুর মা সন্ধ্যা সেন জানান, “আমি আমার ছেলেকে খুব ভাল চিনি। আমার ছেলে নির্দোষ। ব্যবসার কারণে এবং বউয়ের সঙ্গে দেখা করার জন্য তার বাংলাদেশে যাতায়াত করতে হত ঠিকই। কিন্তু আমার ছেলে এই রকম কাজ করতে পারে না।”


প্র তিবেশীদের কথায়, “লালু ঠিক কী কাজ করে, সেটা জানি না। এলাকাবাসীর সঙ্গে ওর মেলামেশা খুব কম। কিন্তু বছর তিনেক হল লালুর চলাফেরায় অনেক পরিবর্তন হয়েছে। টাকাপয়সা হলে যা হয় আর কী। তবে জঙ্গিদের সঙ্গে যোগাযোগ! এ কথা ভাবতেই পারছিনা।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে