বাড়ি গাড়ি সহ কয়েকশো কোটির মালিক ব্রহ্মানন্দম

0
9

সিনেমা দেখতে ভালোবাসেন অথচ দক্ষিণী ছবি (South Movies) দেখেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইউটিউব থেকে শুরু করে বিভিন্ন সোশ্যাল সাইটে দক্ষিণী ছবি হিন্দি ভার্সন বিনামূল্যে দেখতে পাওয়া যায়।

Advertisement

ভরপুর অ্যাকশন দুর্দান্ত স্টরি কমেডি প্রেম থেকে ইমোশন সব কিছুই রয়েছে এই ছবিগুলি। এই দর্শকদের কাছে দক্ষিণী ছবির কমেডি অভিনেতা ব্রহ্মানন্দম (Brahmanandam) কিন্তু বেশ জনপ্রিয়। পূজা বাংলায় বলতে গেলে সুপারস্টারের থেকে কোন অংশেই কম নন অভিনেতা।

আসলে ব্যাপারটা হল, সিনেমার জগতে এমন অনেক অভিনেতা রয়েছেন যারা হয়তো নায়ক বা খলনায়কের চরিত্রে অভিনয় করেন না। পার্শ্বচরিত্র বা কমেডি চরিত্রে অভিনয় করেন তারা। কিন্তু তাদের ছাড়া যেকোনো ছবি অসম্পূর্ণ বলে মনে হয়। এমনই একজন দুর্দান্ত প্রতিভাবান

অভিনেতা হলেন ব্রহ্মানন্দ। যারা সাউথের ছবি দেখতে পছন্দ করেন তারা একবার দেখলেই চিনতে পেরে যাবেন অভিনেতাকে। ছবিতে যে কোন হাসির দৃশ্যে তার উপস্থিতি নিমেষে হাসি এনে দেয় দর্শকদের মুখে । হ্যান্ডসাম সুপুরুষ বা সিক্স প্যাক বডি না থাকলেও বিশ্ব রেকর্ড করে ফেলেছেন ব্রহ্মানন্দম। একসময় তেলেগু পরিচালক জানালা তাকে ‘মোদ্দাবাই’ নামক একটি নাটকে সুযোগ দিয়েছিলেন তাকে।

নাটকে আরো অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। এরপরই ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব দেন। সেই থেকেই শুরু, আজকের দিনে দাঁড়িয়ে এক হাজারেরও বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন ব্রহ্মানন্দম। এটা একটা বিশ্ব রেকর্ড।
এই বিপুলসংখ্যক ছবিতে কাজ করে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেছেন অভিনেতা।

যেমনটা জানা যায় 2022 সালে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ প্রায় 367 কোটি টাকা। এক একটি ছবিতে অভিনয়ের জন্য 2 থেকে 3 কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন অভিনেতা। তবে শুধুমাত্র চলচ্চিত্রে অভিনয় নয়, বিজ্ঞাপন এর থেকেও ভালো পরিমাণ টাকা রোজগার করেন তিনি।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সবচেয়ে ধনী কমেডি স্টার হিসাবে পরিচিত ব্রহ্মানন্দম। তাকে কিং অফ কমেডি বলেও চেনেন অনেকে। হায়দ্রাবাদ জুবলি হিলসে একটি বিলাসবহুল প্রাসাদসম বাড়িতে থাকেন অভিনেতা। যার আনুমানিক মূল্য প্রায় 5 কোটি টাকা। তবেই এই বাড়িটি ছাড়াও মুম্বাইয়ের জুহু, রুইয়া পার্ক ও মাড দ্বীপে বিলাসবহুল বাংলো রয়েছে তার।

এখানেই শেষ নয়, গোটা ভারতে বিভিন্ন জায়গায় ছড়িয়ে রয়েছিল তার সম্পত্তি।রাজকীয় বাড়ির পাশাপাশি বিলাসবহুল গাড়ির লোক রাখেন অভিনেতা। অডি আর ৮, অডি আর ৭, মার্সিডিজ বেন্জ এস ক্লাস এর মতো একাধিক গাড়ি রয়েছে। এ বিপুল পরিমাণ সম্পত্তি ছাড়াও নিজের দুর্দান্ত অভিনয় এর জন্য একাধিক পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি। 2009 সালে পদ্মশ্রীতে ভূষিত হন ব্রহ্মানন্দম।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে