বিজেপিতে এবার বেসুরো রাজীব, জল্পনা রাজনৈতিক মহলে

0
44

কয়েকদিন আগেই বিজপির অস্বস্তি বাড়িয়েছেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়। আর এবার বিজেপির সঙ্গে দূরত্ব বৃদ্ধি নিয়ে জল্পনা বাড়ালেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি প্রকাশ্যে দলীয় নীতির বিরোধিতা করলেন।

মঙ্গলবার নেট মাধ্যমে রাজীব লেখেন, “সমালোচনা তো অনেক হল…মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভাল ভাবে নেবে না। আমাদের সকলের উচিৎ রাজনীতির ঊর্ধ্বে উঠে কোভিড ও ইয়াস, এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা।”

উল্লেখ্য, আজ দিলীপ ঘোষের ডাকা বৈঠকে যোগ দেননি তিনি। ভোটের ফল ঘোষণার পর থেকে কার্যত নীরবতা বজায় রেখেছিলেন। তবে এবার প্রকাশ্যে নিজের দলের সমালোচনা করে যেভাবে সোচ্চার হলেন তাতে বিজেপির সাথে যে তার ক্রমশ দূরত্ব বাড়ছে এমনটাই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। রাজীবের ওই পোস্ট প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি শুভেন্দু। রাজ্য বিজেপি নেতা সায়ন্তন বসু জানিয়েছেন, রাজীব এখনও তাদের দলের সদস্য। বিষয়টি নিয়ে তার সঙ্গে দল কথা বলবেন। রাজীবের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ওই কমিটি কোনও ব্যবস্থা নেয় কি না, সেটাই দেখার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে