বুলগেরিয়ার জঙ্গলে চলছিল RRR সিনেমার শুটিং, ১২ দিনের দৌড় প্র্যাকটিস

0
23

প্রায় চার’টি বছর পর আবার রুপালি পর্দায় নিজের জাদু ফেরালেন ডিরেক্টর এস এস রাজামৌলি (SS Rajamouli)। বাহুবলীর দুর্দান্ত সাফল্যের পর দর্শকদের মধ্যে প্রত্যাশা যে অনেক গুন বেড়ে গিয়েছিল তা বলাই বাহুল্য তাই এই প্রত্যাশা পূরণ করা খুব একটা কঠিন ব্যাপার হয়ে উঠেছিল এস এস রাজামৌলি এর কাছে। যার ফলে পরবর্তী ছবির বাজেট যত বড়ই হোক না কেন। রাজামৌলি হয়তো সে কথা বুঝেই RRR নিয়ে এসেছেন। যেখানে অভিনয় করেছেন দক্ষিণ ভারতীয় দুই প্রথম সারির অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর।

Advertisement

এসএস রাজমৌলীর জনপ্রিয়তা নতুন কিছু নয়। তিনি বেশির ভাগ সময় বড় বাজেটের ছবি বানিয়ে থাকেন। তবে বড় বাজেট শুধু নয়, তিনি ঘাম ঝরিয়ে থাকেন যে কোন ছবির জন্য। এই ছবিটি সুপারহিট করার জন্য তাঁর ভূমিকা অনস্বীকার্য। ছবির জন্য দুই সুপারস্টারও যথেষ্ট পরিশ্রম করেছেন।

জুনিয়র এনটিআর সাংবাদিকদের সাক্ষাৎকারে বলেছেন, ‘ ছবিতে আমার ভীমের চরিত্রে অভিনয় করা খুবই কঠিন ছিল। আমাকে এর জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। আমি অনেক রাত ঘুমাইনি শুটিংয়ের জন্য। ছবিতে একটি বিশেষ দৃশ্যের জন্য টানা ৬৫ দিন শুটিং করতে হয়েছিল। ছবিতে একটি দৃশ্যে সিংহের সাথে লড়াই দেখানো হয়েছে। সেই বিশেষ দৃশ্যটি শুটিংয়ের জন্য আমাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ‘

বুলগেরিয়ার জঙ্গল এ ছবির বেশির ভাগ শুটিং করানো হয়েছে। তবে আপনাদের একটি বিষয় জানিয়ে রাখি, পরিচালক রাজমৌলি ছবির শুটিং কালীন কোন দৃশ্য দেখান না। ছবির তথ্য যাতে ফাঁস না হয়ে যায়, তার জন্য ছবি মুক্তির আগে দলের কোন সদস্যকে দেখান না। এমনকি অভিনেতাদেরও দেখান না। তাই ছবি মুক্তি কয়েক ঘণ্টা আগে জুনিয়র এনটিআর নিজের বানানো ছবিটি দেখেছিলেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে