ভাইরাল ভিডিওর সেই রহস্যময়ী নারী, শেষমেশ মিলল হদিশ

0
47



Ritika roy,DNI: সেই সুন্দর মেয়েটির কথা মনে আছে, যিনি তার রুটি তৈরির ভিডিওর জন্য ভাইরাল হয়েছিলেন। তিনি সবাইকে প্রভাবিত করেছিলেন নেট মাধ্যমের প্রাণখোলা মিষ্টি হাসিতে। তার ভিডিও লক্ষ লক্ষ মানুষ দেখেছেন,এবং লাইক ও শেয়ার করেছেন।

তবে এখন অবধি কেউ তার নাম জানত না, জানত না যে তার বাড়ি কোথায়। তবে এবার মেয়েটির নাম ও ঠিকানা জানা গিয়েছে। এক সর্বভারতীয় সংস্থা থেকে জানা গেছে মেয়েটি ও তার পরিবার যাযাবর গোষ্ঠীর। তারা বিভিন্ন জায়গায় বসবাস করেন। তবে এটাও জানা গেছে যে ভিডিও গুলো ইন্টারনেট মাধ্যমে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয় তা সে নিজে আপলোড করেনি। তার পাড়ার একটি ছেলে এই ভিডিও অনলাইনে শেয়ার করেন।

১৫ বছরের এই মেয়েটি নাম আমিনা রেয়াজ। বাড়ি তার পাকিস্তানের করাচিতে। অনেক সাংবাদিকরা আমিনা ও তার পরিবার এর সাক্ষাৎকার নিতে চান তবে তারা কথা বলতে রাজি হয়নি। প্রথমে আমিনার রুটি তৈরির ভিডিও ভাইরাল হয় এবং তারপর আরেকটি ভিডিও যেখানে সে খাটিয়া তে বসে পিঁয়াজ বাছাই করছেন একটি বাদামি রঙের সালোয়ার কামিজ ও মাথা ওড়না ঢাকা দিয়ে। একমনে সে কাজ করছে ও মাঝে মাঝে অন্য দিকে তাকাচ্ছে, হটাৎই ক্যামেরার দিকে তাকিয়ে হেসে ফেলেন মেয়েটি। এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে প্রায় ৬০ হাজার নেটাগরিক তা পছন্দ করেন এবং সম্প্রতি তাকে ইনস্টাগ্রামের পাতায় দেখা যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে