ভারতের সর্বাধিক ব্যয়বহুল ৩টি যে গান তা কি শুনেছেন আপনি ? আসুন জেনে নিন কোনগুলি

0
23

লিউড এবং দক্ষিণের বড় বাজেটের ছবিগুলির জন্য যেমন কোটি কোটি টাকা ঢালেন প্রযোজকরা তেমনি ছবির পাশাপাশি গানের দৃশ্যের উপরেও কোটি কোটি টাকা বরাদ্দ করা হয়। কারণ ছবি হিট হওয়ার পেছনে গানের একটা বড় ভূমিকা থাকে। তাই গানের জন্যও আজ এই প্রতিবেদনে জেনে নিন ভারতের ইতিহাসে সর্বাধিক দামি গান কোনগুলি?

১. শ্রীবল্লী: সম্প্রতি অল্লু অর্জুনের সুপারহিট ‘পুষ্পা দ্য রাইস’ ছবির এই গানটি নেট দুনিয়ার সেনসেশন হয়ে দাঁড়িয়েছে। গানটি তামিল-তেলেগু এবং হিন্দি ভাষাতেও সমান জনপ্রিয়তা পেয়েছে। এই গানের জন্য প্রযোজকরা প্রায় ৫ কোটিরও বেশি টাকা খরচ করেছেন।

Advertisement

২. মালাং : আমির খান এবং ক্যাটরিনা কাইফের ‘ধুম ৩’ ছবির এই গানটি আজও জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে বিগ হিট এই গানের দৃশ্যটি তৈরি করার সময় ২০০ জন নৃত্য শিল্পীকে আমেরিকা থেকে ডেকে আনা হয়েছিল। গানটিকে বানানোর জন্য প্রযোজকদের সর্বমোট ৫ কোটি টাকা খরচ করেছিল।

৩. আর আর আর : সম্প্রতি মুক্তিপ্রাপ্ত এস এস রাজামৌলির ছবি দক্ষিণে একটি বড় বাজেটের ছবি হিসেবে গণ্য হয়েছে। জুনিয়র এনটিআর এবং রামচরণকে নিয়ে বানানো এই ছবির বাজেট ৩০০ কোটি ছাপিয়ে গিয়েছে। ছবির একটি গান বানাতেই খরচ হয়েছে প্রায় ৬ কোটি টাকা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে