ভ্যাকসিন না নিয়েই সার্টিফিকেট! চাঞ্চল্যকর অভিযোগ জলপাইগুড়ির বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে

0
62



সুস্মিতা নন্দী,DNI: ভ্যাকসিন না নিয়েই মিলছে সার্টিফিকেট। চাঞ্চল্যকর তথ্য উঠে আসলো জলপাইগুড়ির এক বেসরকারি হাসাতালে বিরুদ্ধে। জলপাইগুড়ি (jalpaiguri) শহরের নয়াবস্তি এলাকার প্রবীণ বাসিন্দা অলীককুমার ঘোষ জানান তার ফোনে সেকেন্ড ডোজ নেওয়ার জন্য একটি মেসেজ আসে কিন্ত তিনি বলেন তিনি যেই বেসরকারি হাসপাতাল থেকে এই মেসেজটি এসেছে সেখান থেকে তিনি কোন প্রথম ডোজ এর ভ্যাকসিন নেননি।

তার অভিযোগ, যেখান থেকে তিনি প্রথম ডোজ নেননি সেখান থেকে মেসেজ আসে কি করে? তিনি দুর্নীতি বলেই অভিযোগ করেছেন। এক মাস আগে ওই হাসপাতাল থেকে টিকা নেওয়ার জন্য সেখানে নাম নথিভুক্ত করিয়েছিলেন তিনি। যদিও সেখান থেকে শেষ পর্যন্ত ভ্যাকসিন নেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন যে তার নামেই হয়তো কেউ ভ্যাকসিন নিয়েছে যার কারণে মেসেজ তার ফোনে ভুলবশত চলে এসেছে কিন্তু এটিকে তিনি প্রশাসনের গাফিলতির চোখে দেখছেন। তিনি জানান, বিষয়টি নিয়ে জনস্বার্থেই তাই তিনি জলপাইগুড়ি‌ জেলা স্বাস্থ্য দপ্তর-সহ পুলিশের কাছেও অভিযোগ জানাবেন।

এ বিষয়ে প্রশ্ন করা হলে জলপাইগুড়ি জেলা মুখ‍্য স্বাস্থ্য আধিকারিক ডক্টর জ্যোতিষচন্দ্র দাস বলেন, এ ধরনের ঘটনা কখনোই কাম‍্য নয়। বিষয়টি নিয়ে কোনও অভিযোগ পেলে তদন্ত করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে