মহেশ বাবুকে একদম চুপ করিয়ে দিলেন সুনীল শেট্টি

0
20

 

আর সাউথের সিনেমার এই আকাশছোঁয়া সাফল্যের ফলে এখন স্বভাবতই বাজার গরম দক্ষিণী সুপারস্টারদের।বলিউড থেকে ডাক আসছে অভিনয়েরও।

Advertisement

কিন্তু বলিউডে অভিনয়ের বিন্দু মাত্র ইচ্ছা প্রকাশ না করেই সম্প্রতি এক বিস্ফোরক মন্তব্য করে কার্যত বোমা ফাটিয়েছেন সাউথের সুপারস্টার মহেশ বাবু (Mahesh Babu)। অভিনেতার দাবি ‘বলিউডের আমাকে দিয়ে কাজ করানোর ক্ষমতা নেই। সেই জন্যই আমি সময় নষ্টও করতে চাই না’।

বলিউড প্রসঙ্গে অভিনেতার এহেন মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে চারদিকে। মহেশ বাবুর এই বিস্ফোরক মন্তব্যের পর বলিউড বনাম সাউথ ইন্ডাস্ট্রির এই বিতর্ক প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছিলেন বলিউডের মাচো ম্যান সুনীল শেট্টি (Suniel Shetty)।

তিনি মনে করেন বলিউড এবং সাউথ ইন্ডাস্ট্রির মধ্যে এই বিরোধ আসলে সোশ্যাল মিডিয়া তৈরি করেছে।সুনীল শেট্টির কথায়, ‘আমরা ভারতীয়। আমার মনে হয় আজকাল ওটিটি প্ল্যাটফর্মের কারণে দর্শক উপলব্ধি করেছেন ভাষা নয় কনটেন্টটাই আসল।’

সেইসাথে অভিনেতা জানান তিনি নিজেও সাউথ থেকে এসেছেন, কিন্তু তার কর্মক্ষেত্র মুম্বাই, তাই তিনি নিজে একজন ‘মুম্বাইকার’। আসলে দর্শকরা নিজেরাই ঠিক করে নেন তারা কোন সিনেমা দেখবেন, তবে সুনীল শেট্টি মনে করেন এখনকার বলিউড সিনেমায় হিরোইজম ব্যাপারটাই উধাও। তাই দর্শকদের পছন্দকে গুরুত্ব দিয়ে সিনেমার কনটেন্ট তৈরি করতে হবে।

তবে সবশেষে বলিউডের পক্ষ নিয়ে নাম না করেই মহেশ বাবুকে পাল্টা জবাব দিয়ে এদিন সুনীল শেট্টি বলেন “ভারতকে চিনতে হলে বলিউডের নায়ককে তো চিনতেই হবে। সিনেমা হোক বা ওটিটি, ‘বাপ বাপ হোতা হ্যায়’ পরিবারের বাকি সদস্যরা পরিবারের সদস্যই থাকবে।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে