মায়ের কাছে হেরে গেলো মেয়ে সৌন্দর্যের নিরিখে

0
14

 

বলিউডের(Bollywood) অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) রূপের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। নানা প্রশ্ন গুগলের সার্চ করেন তার অনুরাগীরা। ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়, তার অনুগামীর সংখ্যা নেহাত কম নয়।

আসলে অভিনেত্রী সৌন্দর্যতা পেয়েছেন তার মায়ের সূত্র ধরে। তার মাকে দেখলে বোঝা যায়, তিনি কতটা সুন্দরী। ৭০ বছর বয়সে এসেও ক্যাটরিনার মা সুজানের(Suzzane) রূপ দেখে মুগ্ধ হবেন সকলে।

Advertisement

কিছুদিন আগে মায়ের জন্মদিন উপলক্ষে তার সাত বোন ও ভাই মিলে ঘরোয়া সেলিব্রেশন মেতেছিলেন। সেখানে জন্মদিনের কেক কেটে সেলিব্রেশন করেছিলেন অভিনেত্রী। আর সেখানেই অভিনেত্রীর পরিবারের সঙ্গে তার মায়ের ছবি ফুটে উঠেছে।

এই ছবিগুলি পোস্ট হওয়া মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও তার মাকে খুব একটা ক্যামেরার সামনে দেখতে পাওয়া যায় না। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ক্যাটরিনার মায়ের ছবি কম পাওয়া যায়।

তবে সেদিন জন্মদিনে তার বেশি কিছু ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। তার গ্ল্যামার লুক দেখে সত্যিই চোখ ফেরানো দায়। অভিনেত্রীর সৌন্দর্যের সঙ্গে তার মায়ের রূপের প্রশংসা করেছেন নেটিজেনরা। আবার কেউ কেউ ক্যাটরিনার থেকেও তার মা বেশি সুন্দরী বলে উল্লেখ করেছেন।

ভিকি ও ক্যাটরিনার বিয়ের দিন তার সাত বোন ও মায়ের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল। শুধু ক্যাটরিনা নয়, তার বোনেরাও দেখতে ভীষণ সুন্দরী।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে