মায়ের সাথে ঠিক তাল মিলিয়ে মিলিয়ে দুর্দান্তভাবে গান গেয়ে সকল বিচারককে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট একরত্তি, ভাইরাল ভিডিও

0
12

শুরু হয়ে গিয়েছে গতমাসে ২২ তারিখে ভারতের সেরা প্রতিভাদের খোঁজ। সোনি টিভির ইন্ডিয়া গট ট্যালেন্টের বিচারক কিরণ খের, শিল্পা শেট্টি, বাদশাহ, এবং মনোজ মুনতাসিরা চুলচেরা বিশ্লেষণ করে ইন্ডিয়া গট ট্যালেন্টের তাবড় তাবড় প্রতিযোগীদের মধ্য থেকে বেছে নিচ্ছে আগামীদিনের প্রতিভাকে। এই মঞ্চে পারফর্ম করার জন্য মুখিয়ে থাকেন প্রতিযোগীরা। তবে সেখানেই অসাধারণ পারফর্ম করে সকলের মন কেড়ে নিল এক ছোট্ট খুদে।

Advertisement

সম্প্রতি sushanth.rout নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। হাতে মাইক ধরে অসাধারনভাবে গান গেয়ে চলেছে এই ছোট্ট খুদে। ওইটুকুনি ছোট্ট প্রজ্ঞার কি দারুন গানের গলা। মায়ের সাথে ঠিক তাল মিলিয়ে মিলিয়ে দুর্দান্তভাবে গান গেয়ে সকল বিচারককে তাক লাগিয়ে দিয়েছে এই ছোট্ট একরত্তি। কিরণ খের পর্যন্ত ভেসে গেছেন ছোট্ট প্রজ্ঞার গানের গলা শুনে। এইটুকুনি বয়সেই এই ছোট্ট খুদে এত অসাধারণ ভাবে গান গেয়েছে বড় হয়ে সে কি হবে তা এখন থেকেই বোঝা যাচ্ছে, তাঁর গান শুনে। এমনকি গায়ক বাদশা তাঁর গান শুনে এতটাই খুশি হয়ে পড়েছেন তা এই ভিডিও দেখে ভালো মতনই বোঝা যাচ্ছে। আর বিচারকের স্থানে বসে থাকা অভিনেত্রী শিল্পা শেট্টি তিনি সকলকে দেখাচ্ছেন তাঁর গায়ে কাঁটা দিচ্ছে ছোট্ট প্রজ্ঞা আর তাঁর মায়ের গান শুনে।

ভিডিও শেষে দেখা গেছে ছোট্ট প্রজ্ঞার গান শেষ হওয়া না মাত্র সকল বিচারক উঠে দাড়িয়ে হাততালি দিচ্ছে। সকল বিচারক পুরো মন্ত্রমুগ্ধ হয়ে গেছে এই ছোট্ট একরত্তির গান শুনে । এই ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ইনস্টাগ্রামে ভিডিওর ভিউজ ছাড়িয়ে গেছে ১৩.৬ লক্ষ্যের কাছাকাছি। ১.৮ লক্ষ্য মানুষ ভিডিওটি কে লাইক করেছে আর ৭ হাজার মানুষ কমেন্ট এবং শেয়ার করেছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে