মা হওয়ার পরেও রাজাকে হাঁটু মুড়ে গোলাপ দিয়ে প্রপোজ মধুবনীর, ভাইরাল ভিডিও

0
42

বহুদিন আগে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কমের দুই প্রধান চরিত্র ওম এবং তোরা রিল লাইফকেই বানিয়েছিলেন রিয়েল লাইফ। সিরিয়ালের সেট থেকেই শুরু হয় প্রেম। সিরিয়াল শেষ হয় যায় তবে প্রেমের নৌকা চলতে থাকে একেবারে উর্ধগতিতে। শেষে ২০১৭ তে চার হাত এক হয় মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামীর (Raja Goswami)।

Advertisement

তারপর বিয়ে হওয়ার পর একেঅপরকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। এদিকে নিজের নাম কলকাতায় খুলে ফেলেছেন একটি বিউটি সেলন। নাম দিয়েছেন মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো। এরপরই এলো করোনা মহামারী, দীর্ঘ লোকডাউনে ঘরবন্দি হল গোটা দেশ। অবশ্য এই ফাঁকে চুটিয়ে রোমান্স করেছেন মধুবনী ও রাজা।

এরপর ২০২০ সালের এপ্রিল মাসে মধুবনী রাজার ঘর আলো করে জন্ম নেয় কেশব৷ আর কেশব হওয়ার পর থেকে দুই তারকার ধ্যান জ্ঞান সব এই সদ্যজাত। একমাত্র ছেলে কেশবের সুরক্ষা নিয়ে রাজা এবং মধুবনী দুজনেই ভীষণ সাবধানী। সর্বক্ষণ তাঁরা কার্যত তুলোয় মুড়ে রাখেন কেশবকে। আর মধুবনী তো ছেলে অন্ত প্রাণ। রাজা মাথার ঘাম পায়ে ফেলে শ্যুটিং করেন, কিন্তু মধুবনী তার সর্বস্ব দিয়ে ছেলেকে নিয়েই রয়েছে। রাজাও কাজ সেরে বউ ছেলের টানেই বাড়ি ফেরে। সম্প্রতি জিতের শো ইসমার্ট জোড়িতে উপস্থিত হয়েছিলেন রাজা মধুবনী জুটি।

এবার এই শো’তে একদম স্বামী স্ত্রীয়ের সাজে উপস্থিত হয়েছিলেন এই মিষ্টি জুটি। সেখানেই একেবারে কনের সাজে রাজাকে প্রপোজ করেন মধুবনী। রাজার সামনে হাঁটুমুড়ে বসে গোলাপ দিয়ে মধুবনী রাজাকে জিজ্ঞেস করে, ‘৭ জন্ম আমার সাথে থাকবে’। মধুবনীকে জড়িয়ে ধরে রাজা উত্তর ৭০ জন্ম থাকব। এই মিষ্টি জুটির মিষ্টি প্রেমের ভিডিওতে মন মজেছে সক্কলের৷

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে