মিঠাইয়ের গানে অদ্ভুৎ নৃত্য পরিবেশন করে ভাইরাল হল এই যুবতী

0
41

 

বাংলা ধারাবাহিক মিঠাইয়ের (Mithai) টাইটেল সংয়ের তালে নেচে ভাইরাল হলেন এক যুবতী। সিরিয়ালের গানের (Mithai Title Song) সঙ্গে নাচের এই অভিনব পরিকল্পনা নিঃসন্দেহে এক অন্যরকম ভাবনা।

Advertisement

‘তার নাম মিঠাই’(Tar nam Mithai) বাংলা ধারাবাহিকের দর্শকদের ঘরে ঘরে পরিচিত। সেই গানেই পা মিলিয়েছেন ওই যুবতী।

‘উবিরুঙ্গিয়া’ (Ubirungia) ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে ভিডিওটি। হলুদ শাড়ির সাথে নীল রঙের ব্লাউজ আর রঙিন চুড়ির গোছা সমগ্র ভিডিওটিকে বেশ রঙিন করে দিয়েছে।

সবুজ গাছে ঘেরা প্রকৃতির মাঝে একটুকরো রঙিন আভা যেন ছড়িয়ে দিয়েছে এই যুবতীর নাচ। মনোহরা বিক্রেতা এক মেয়ের জীবন সংগ্রামকে নিয়ে তৈরী হয়েছে ‘মিঠাই’।

তবে তার জীবন কষ্টের হলেও এমনিতে সে বেশ ছটফটে এবং বুদ্ধিমতী। টাইটেল সংটির কথা এবং সুর যেন তার এই চরিত্রকে আরো বেশি করে ফুটিয়ে তুলেছে। এই যুবতীর নাচের সমগ্র উপস্থাপনাতেও ছিল তারই ছোঁয়া। গানটির সাথে তাঁর কোরিওগ্রাফি একদম যথাযথ।

‘মিঠাই’ -এর ভক্তদের জন্য অপেক্ষা করে রয়েছে দুর্দান্ত সব চমক। তার সাথে এই যুবতীর নাচ মিঠাই সিরিয়ালের কলাকুশলীদের মনে আরো উৎসাহ জাগাবে তা নিয়ে কোনো সন্দেহ নেই।

দর্শকরা তাদের প্রিয় ধারাবাহিকের গানের তালে শিল্পীকে নাচতে দেখে যারপরনাই আনন্দিত হয়েছেন। কমেন্টবক্স ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। এক কথায় তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে