মৃণাল মুখোপাধ‍্যায়ের মেয়ে জোজোর আক্ষেপের কারণ কি

0
104

 

বাংলা বিনোদন জগতে (Bengali Film Industry) এমন অনেক তারকা রয়েছেন যারা সময় অসময় সমৃদ্ধ করেছেন ইন্ডাস্ট্রিকে। আর দর্শকদের জন্য উপহার দিয়েছেন দুর্দান্ত সমস্ত সিনেমা থেকে টেলিভিশন সিরিয়াল। এমনই একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা মৃণাল মুখোপাধ্যায় (Mrinal Mukherjee)।

Advertisement

মূলত খলনায়কের চরিত্রেই বারবার দেখা গিয়েছে তাকে, তবে ইতিবাচক চরিত্রেও তাঁর অভিনয় যথেষ্ট সাবলীল। কিন্তু এমন একজন প্রতিভাবান অভিনেতা হলেও প্রাপ্য সন্মান টুকুই পাওয়া হয়নি, আক্ষেপের সুরেই জানালেন মৃণাল কন্যা জোজো (Jojo)। বাংলা চলচ্চিত্র জগতে যেমন রুপোলি পর্দায় দর্শকদের বিনোদন জুগিয়েছেন তিনি, তেমনি ছোটপর্দাতেও দুর্দান্ত অভিনয় করেছেন।

বড়পর্দা ও ছোটপর্দা দুদিকটাই সামলেছিলেন একসাথে। তবে যতবারই তাকে পর্দায় দেখা গিয়েছে দর্শকেরা প্রশংসায় ভরিয়েছিলেন। কিন্তু এতো সফল অভিনেতা হয়েও নিজের প্রাপ্য সন্মানটুকি পাননি তিনি। আসলে মৃণাল মুখোপাধ্যায় বরাবরই একটু পুরোনো ধ্যান ধারণার মানুষ ছিলেন।

কাজ ভালোবাসতেন ঠিকই তবে নিজের প্রচার পছন্দ করতেন না। এদিন জোজো জানান, ‘বাবা আসলে পুরোনো দিনে মানুষ, কাজটাই ছিল সব। কাজের জন্য যেটুকু প্রচার হয়েছে সেটুকুই, তাছাড়া বাইরে আলাদা করে নিজে কোনোদিন প্রচার করেননি’।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে