মোহনীয় স্টাইল এর জন্য রেড কার্পেটে প্রশংসিত প্রিয়াঙ্কা চোপড়া

0
56
মোহনীয় স্টাইল এর জন্য রেড কার্পেটে প্রশংসিত প্রিয়াঙ্কা চোপড়া

সাহসী পোশাক পরিধানে সত্যিই জুড়ি মেলা ভার বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার।কি করে সমস্ত লাইম লাইটের কেন্দ্রে থাকতে হয় তা তিনি ভালই জানেন।ভারতীয় ফ্যাশন থেকে পশ্চিমী কায়দা সবকিছুই বেশ দক্ষতার সাথে রপ্ত করেছেন অভিনেত্রী। প্রত্যেকবারের মতো একবারও তার অন্যথা হয়নি।গত ১০ ও ১১ এপ্রিল অনুষ্ঠিত ৭৫ তম ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (BAFTA) চলচ্চিত্র পুরস্কার ২০২১ এর রেড কার্পেটর লুক ভাগ করে নিয়েছেন দর্শকদের সাথে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

প্রিয়াঙ্কা পরেছিলেন Pertegaz স্টুডিওর বুক চেরা এম্বেলিশড জ্যাকেট এবং সাদা সিল্কি ট্রাউজার । সঙ্গে Christian Louboutin-এর ডিজাইন করা কালো পাম্প শ্য । পোশাকের সঙ্গে একেবারে হালকা গয়না পরেছিলেন তিনি।মাঝখানে একটি বিডেড টাসেল ঝোলানো, ছোট কানের দুল আর হাতে আংটি। চুলে বেঁধেছিলেন পনিটেল উইথ বেলুন প্লেটস।

অন্য আর একটি অ্যাটায়ারে এ দিন দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে । পরেছিলেন ডিজাইনার Ronald van der Kemp-এর কালো সিল্ক মিকাডো জ্যাকেট । সঙ্গে হাতে বানানো একটি বিশাল প্রজাপতি এবং কালো স্কার্ট।এর সঙ্গে মানানসই প্রিয়াঙ্কার সিগনেচার ডার্ক শেডের লিপস্টিক, হালকা মেকআপ, হালকা পিচ আইশ্যাডো। Bulgari-র দুল ও আংটি, Stuart Weizman-এর হিলস।

By Priyanka

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে