যেনো আকাশের চাঁদ হাতে পাওয়া! কিং খানের সঙ্গে অভিনয়ের সুযোগের নামে প্রতারণার শিকার

0
63



Ritika Roy, DNI: আজ কাল সোশ্যাল মিডিয়া ব্যবহার করে প্রায় সবাই। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেমন ভালো কাজ হচ্ছে তেমনই ঘটে চলেছে অপরাধূলক কাজ।

শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার সুযোগ কেও কি হাত ছাড়া করতে চায়? কিন্তু এই রকম সুযোগের আড়ালে কতটা সত্য আছে সেটা জেনে নিন। এমনই একটি ঘটনা ঘটে নদীয়া জেলার পলাশী পাড়া এলাকার এক তরুণীর সঙ্গে(নাম প্রকাশে অনিচ্ছুক)। এই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে পরিচিত হয় একটি যুবকের সঙ্গে যে নিজেকে ইভেন্ট ম্যানেজার হিসেবে পরিচয় দেয়। ঘনিষ্ট বন্ধুত্ব এবং সেই জেরেই মেয়েটিকে প্রস্তাব দেয় কিং খানের সঙ্গে অভিনয়ের। রঙিন দুনিয়া, লাইফস্টাইল, সিনেমার জগৎ নিয়ে কাল্পনিক ভাবনা ভেবে মেয়েটি রাজি হয় এবং বাড়ি থেকে পালিয়ে যায় যুবতী।

কিন্তু এই রঙিন পর্দার পিছনে লুকিয়ে ছিল এক ঘৃণ্য অপরাধ। তারা ছক করে অভিনয়ের মিথ্যে আশা দিয়ে মেয়েদের অপহরণ করতো মেয়ে পাচারকারীর দল। এই যুবতী সেই ফাঁদে পা দিয়েছিল। মেয়েটি ১৫ জুলাই পড়তে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়। কিন্তু না ফেরায় তার পরিবার পলাশী পাড়া থানার দ্বারস্থ হয়। এবং পুলিশের তৎপরতায় মেয়েটিকে উদ্ধার করেন দাদরা রেল স্টেশন অর্থাৎ মুম্বাই থেকে। এবং পাচারকারীর মূল পান্ডাকেও গ্রেপ্তার করেন পুলিশ। ধৃতের নাম সুহান শেখ। তাদের তেহট্ট জেলার আদালতে তোলা হলে মেয়েটিকে বাড়ি ফিরিয়ে দেয় এবং সুহান শেখকে ৫ দিন পুলিশ হেফাজতে রাখা হয়।

রঙিন দুনিয়া সবাই নিজের করতে চায় কিন্তু এর পেছনে যে অন্যায় লুকিয়ে থাকে তা আমরা জানতে পারিনা। এই রঙিন দুনিয়ায় কাজের টোপ দেখিয়ে যৌনব্যবসা, পাচার করা হয় মেয়েদের। তাই কোনো ব্যক্তি যদি এইরকম প্রস্তাব দেয় তাহলে সবার আগে তার পরিবার ও পুলিশকে জানানো উচিৎ। বিশেষ করে যদি কোনো অচেনা ব্যক্তি এইরকম প্রলোভন দেখায়। তাই আপনারা যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা অত্যন্ত সতর্কতার সঙ্গে ব্যবহার করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে