যে রাঁধে সে চুল ও বাঁধে- দেখে নিন কিছু বক্স অফিসে সুপারহিট নায়িকা অভিনীত সিনেমা

0
17

বলিউড ইন্ডাস্ট্রি অভিনেত্রীরা মানুষের হৃদয়ে যুগ যুগ ধরে রাজত্ব করে আসছেন। তাঁদের সৌন্দর্য এবং অভিনয়ের প্রতিভা দ্বারা কোটি কোটি মানুষ মন জয় করে নিয়েছেন।সাধারণত সিনেমায় মনুষের মূল আকর্ষণ থাকে বলিউডের অভিনেতাদের উপর তথা নায়কের উপর। আর এরপরেই থাকে অভিনেত্রীর উপর। তবে সিনেমা কতটা হিট হবে তা আজও মানুষজন অভিনেতার মুখের দিকে তাকিয়ে আন্দাজ করে থাকে। তবে যেহেতু সমাজের দৃষ্টিকোণ দ্রুতগতিতে পাল্টাচ্ছে, তাই আজকাল অনেকেই অভিনেতার পাশাপাশি অভিনেত্রী তথা নায়িকাদের গুরুত্বকে সমান সমান নজরে রাখার অভ্যাস শুরু করে দিয়েছে।

Advertisement

আজ এমন কিছু সেলিব্রেটি মহিলার কথা জানাব, যারা তাঁদের চলচ্চিত্রগুলোর আয় ১০০ কোটি টাকার উপরে নিয়ে গিয়েছে। আলিয়া ভাটের নতুন ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ থেকে এখনও পর্যন্ত ১০০ কোটি টাকার উপরে উঠে গিয়েছে আয়। আশা করা যাচ্ছে ছবিটি থেকে আরো বেশি আয় করা যাবে। অভিনেত্রীর ‘রাজি’ (Raazi) ছবিটিও একটা সময়ে রমরমিয়ে চলেছিল। ছবিটি থেকে আয় হয়েছিল ১৯৫ কোটি টাকা।

কঙ্গনা রানাউতের ছবি ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ থেকে ২৫৫ কোটি টাকার বেশি আয় হয়েছিল। মাল্টি স্টাবার ফিল্ম ‘বীর দি ওয়েডিং’ থেকে আয় হয়েছিল ১৩৮ কোটি টাকা। ছবিটিতে অভিনয় করেছিলেন কারিনা কাপুর, সোনাম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া প্রমুখ জনপ্রিয় তারকারা।

‘পিঙ্ক’ ছবিটি থেকে আয় হয়েছিল ১৫৭ কোটি টাকা। ছবিটি অভিনয় করেছেন অভিনেত্রী তাপসী পান্নু। ‘স্ত্রী’ ছবি থেকে আয় হয়েছিল ১৩০ কোটি। ছবিটিতে অভিনেত্রী হিসবে ছিলেন শ্রদ্ধা কাপুর।

বাস্তব জীবনের উপর আধারিত নিরজা সিনেমাটিতে সোনম কাপুর লিড রোলে ছিলেন। নিরজা গ্লোবালি ১৩১ কোটি টাকা কালেকশন করেছিল।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে