রাজনীতি থেকে অবসর নিলেন Babul Supriyo

0
112


Priyanka Pal, DNI: রাজনীতি থেকে ইস্তফা দিলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। শনিবার বিকেল চারটে নাগাদ নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে একথা জানিয়েছেন তিনি। তারপরই বেড়েছে রাজনৈতিক মহলে জল্পনা।

তারপরই ঘণ্টাখানেক বাদে বিকেল রাজনীতি থেকে বিদায় জানানোর পোস্টেই একটি বাক্য জুড়ে বাবুল লিখলেন, “হ্যাঁ, সাংসদ পদ থেকেও অবশ্যই ইস্তফা দিচ্ছি।” ফেসবুক পোস্টে বাবুল জানিয়েছেন, আগামী দিনে তিনি রাজনীতি ছাড়লেও সমাজসেবা মূলক কাজে যুক্ত থাকতে চান। পোস্টে লেখেন, “বিগত কয়েকদিনে বার বার মাননীয় অমিত শাহ ও মাননীয় নাড্ডাজির কাছে রাজনীতি ছাড়ার সঙ্কল্প নিয়ে গিয়েছি এবং আমি ওঁদের কাছে চিরকৃতজ্ঞ যে প্রতিবারই ওঁরা আমাকে নানা ভাবে অনুপ্রাণিত করে ফিরিয়ে দিয়েছেন।”

গত বিধানসভা নির্বাচনের পর থেকেই দলের সঙ্গে তাঁর দূরত্ব ক্রমশ বাড়ছিল। বিভিন্ন ফেসবুক পোস্টে তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রিত্বের পদ থেকে বাবুল বাদ পড়তেই সেই দূরত্ব আরও বেড়েছিল। তার পর বেশ কিছু দিনের নীরবতা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে মনান্তরও তাঁর ওই সিদ্ধান্তের কারণ হয়ে থাকতে পারে। শেষমেশ বাবুল সুপ্রিয় জানিয়ে দিলেন, রাজনীতি তো ছাড়ছেনই, সাংসদ পদেও আর থাকবেন না তিনি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে