রাজস্থানে গিয়েই ফুটে উঠল ছোট্ট ইউভান এর প্রতিভা! ভাইরাল ভিডিও

0
31

রাজ-শুভশ্রী পুত্র ইউভান চক্রবর্তী এই নামটার সঙ্গে বাংলা ও বাঙালি বিশেষভাবে পরিচিত। জন্ম ইস্তকই সে সেলিব্রেটি! মিডিয়ার আলো কীভাবে কেড়ে নিতে হয় তা সে ভালো রকমই জানে। বাবা-মার সঙ্গে পুরীতে গিয়ে জগন্নাথ দর্শন করে আসার দিনের মধ্যেই দেশের বাইরে পা রাখে ইউভান! সোজা মালদ্বীপ। সেখানে তার ছুটি কাটানোর একাধিক মুহূর্তের ছবি ভাইরাল হয়। আদরে ভালোবাসায় ভরিয়ে দেয় ভক্তকুল।

Advertisement

বিগত দুর্গা পুজোতেও লাইমলাইট কেড়ে নেয় ইউভান। ভাইরাল হয় তার ঢাক বাজানোর মুহূর্ত। মায়ের হাত ধরে ঢাকের তালে জমিয়ে দেয় সে। রাজ-শুভশ্রী দুজনই ইনস্টাগ্রামে যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি রাজস্থান সফরে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। ফেসবুকে আজমের শরিফ থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেন রাজ। সেখানে রাজ, ইউভানের ফেজ টুপি পড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় বিতর্ক।

দরগার নিয়ম মেনে মাথায় ফেজ পরেছিলেন রাজ। ছোট্ট ফেজ পরিয়ে দিয়েছিলেন ইউভানের মাথাতেও। আর ওড়না দিয়ে নিজের মাথা ঢাকেন শুভশ্রী। এই ছবি দেখে হামলে পড়ে নেট দুনিয়া। অনেকেই বলে বসেন, ‘ব্রাহ্মণ সন্তান হয়ে ফেজ পরার কী খুব প্রয়োজন ছিল রাজের?’ কটাক্ষ করে অনেকে লেখেন, ‘ইউভানের আবার ধর্ম পরিবর্তন করিয়ে ফিরবেন না যেন’।

তবে সেইসব বিতর্ক পিছনে ফেলে আজ সকালেই ইনস্টাগ্রামে ইউভানের একটি নতুন ভিডিও শেয়ার করেছেন রাজ। যে ভিডিওতে দেখা যাচ্ছে, ইউভানের হাতে সন্তুর বাজানোর যন্ত্র ধরিয়ে দিচ্ছেন একজন। আর নতুন এই বাদ্যযন্ত্র হাতে পেয়ে বেজায় খুশি ছোট্ট ইউভানও। ভিডিওর ক্যাপশনে রাজ লিখছেন, ‘নতুন বাদ্যযন্ত্র পেয়ে খুব খুশি ইউভান’। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিওটি।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে