রেকর্ড ভাঙলো KGF-2, রিলিজের আগেই UK তে ছেয়ে গেল যশ-সঞ্জয় দত্তের সিনেমা

0
17

প্রায় গোটা দেশ রকিং স্টার যশ এবং বলিউড খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের নতুন ছবি KGF চ্যাপ্টার 2 (KGF Chapter 2) মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন৷ ছবিটি ১৪ ই এপ্রিল ২০২২ এ বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে। সূত্রে খবর, মুক্তির আগেই অনেক বড় জয় পেয়েছে ছবিটি। KGF 2 যুক্তরাজ্যে একটি দুর্দান্ত রেকর্ড তৈরি করেছে।

Advertisement

যুক্তরাজ্যে ইতিমধ্যেই কেজিএফ অধ্যায় 2-এর জন্য অগ্রিম টিকিট দর্শকেরা বুক করেছেন বলে জানা যাচ্ছে। বাণিজ্য বিশ্লেষক ‘রমেশ বালা’ জানিয়েছেন, ছবিটি মুক্তির আগেই যুক্তরাজ্যে ভালো আয় শুরু করেছে। KGF 2 চলচ্চিত্রের অগ্রিম বুকিং যুক্তরাজ্যে পুরোদমে চলছে। রমেশ আরও লিখেছেন, ‘কেজিএফ চ্যাপ্টার 2 সমস্ত ভারতীয় ছবির সব রেকর্ড ভেঙে দিয়েছে।

এছাড়াও সঞ্জয় দত্তের এই ছবির জন্য কঠোর পরিশ্রমের কথাও জানিয়েছেন যশ। সূত্র অনুযায়ী, সঞ্জয় দত্ত এই ছবির শুটিং চলাকালীন তাঁর ক্যানসারের চিকিৎসা করিয়েছিলেন। এই কারণে যশ তার সাহসিকতা ও পরিশ্রমের প্রশংসা করেছেন। যশ বলেছিলেন, ‘সঞ্জু স্যার, আপনি একজন সত্যিকারের যোদ্ধা। আমি এই জিনিসটা কাছে থেকে দেখেছি।’

রো জানিয়েছেন,’আমরা সবাই জানি যে তিনি জীবনে অনেক উত্থান-পতন দেখেছেন। কিন্তু তিনি এখনও খুবই নম্র। যেহেতু তিনি সমস্যার মুখোমুখি হয়ে এই ছবিতে নিজেকে উৎসর্গ করেছেন। আমি ভীত ছিলাম, আমি দলকে বলেছিলাম সঞ্জু স্যারের যত্ন নিতে অ্যাকশন দৃশ্যের সময়’। কিন্তু সে (সঞ্জয়) আমার কাছে এসে বলল, “আমাকে অপমান করো না, আমি এটা করব, আমি এটা করতে চাই, আমি আমার সেরাটা দিতে চাই”।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে