শহীদ দিবসের দিনই শহীদ হলেন আরও এক ব্যক্তি

0
74
শহীদ দিবসের দিনই শহীদ হলেন আরও এক ব্যক্তি

Ritika Roy, DNI: ২১ জুলাই অর্থাৎ বুধবার শহীদ দিবস পালিত হয় পশ্চিমবঙ্গ তথা দিল্লীতেও। সেদিন রাতেই উত্তর ২৪ পরগনার বিরাটি একালার বণিক মোড় অঞ্চলে ঘটে যায় এক চাঞ্চল্যকর ঘটনা। শাসক দলের এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়। রাত ১০ টা নাগাদ বণিক মোড়ে বাড়ির ফেরার পথে আচমকাই একটি বাইক চেপে দুষ্কৃতীরা এলোপাথারী গুলি চালায়। নিহতের নাম শুভ্রজিত দত্ত।

পরপর ৬ টি গুলি করা হয়। ১টি তার মাথায় লাগে, অন্য ৫টি বুকে। গুলি করেই তারা চম্পট দেয়। তাকে আরজি কর হাসপাতালে নিয়ে গেলে ঘটনাস্থলে মৃত বলে জানায় চিকিৎসক। নিমতা থানার পুলিশ ও ব্যারাকপুর পুলিশ কমিশনার জানিয়েছেন তারা এই নিয়ে তদন্ত করছেন। ঘটনা সূত্রে জানা গিয়েছে, মৃত তৃণমূল কর্মী ইমারতি ব্যাবসায় জড়িত ছিল।

পুলিশ জানিয়েছে, সেদিন দুপুরে ওই এলাকায় বাবুলাল নামক এক দুষ্কৃতিকে মারধর করা হয়। তিনি এখন হাসপাতালে ভর্তি। খুনের ঘটনার সঙ্গে এর কোনো যোগসূত্র আছে কিনা টা খতিয়ে দেখছে পুলিশ। এবং তারা এটাও জানায় কোনো পেশাদার খুনি ছাড়া এই কাজ করা সম্ভব নয়। নেপথ্যে বিজেপি, দাবি তৃণমূলের। এই নিয়ে বিজেপির কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বিজেপি বলেছে, নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের কারণে এই হত্যা। গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ স্রেফ উড়িয়ে দিচ্ছেন তৃণমূল বিধায়ক চন্দ্রিমা ভট্টাচার্য।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে