শান্তিকুঞ্জের নিরাপত্তা মোতায়েনে থাকা ৩২ পুলিশকর্মীর বদলি, পুলিশি অভিযানের সম্ভাবনা

0
62

বঙ্গ রাজনীতির সুবিখ্যাত শিশির অধিকারী ও শুভেন্দু অধিকারীদের পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি শহরে ‘শান্তিকুঞ্জ’ নামে এক বাড়ির নিরাপত্তায় মোতায়েন থাকা ৩২ জন পুলিশকর্মীকে একসাথে বদলি করে দেওয়া হল। ১৬ জন করে দুই ভাগে ভাগ করে ওই পুলিশকর্মীদের পাঠানো হয়েছে বাঁকুড়া ও পুরুলিয়া জেলায়।

দীর্ঘদিন ধরে ওই বাড়ির নিরাপত্তায় মোতায়েন থাকায় পুলিশকর্মীদের সাথে অধিকারী পরিবারের একটা সুসম্পর্ক গড়ে উঠেছিল। এমনকী শুভেন্দু বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখালেও তাদের সম্পর্কে কোনো ভাঙন ধরেনি। তবে এরকম হটাৎ করে পুলিশকর্মীদের বদলি করে দেওয়ার ফলে যে প্রশ্নটা উঠছে তা হল, এর জায়গায় কী রাজ্য সরকার নতুন করে নিরাপত্তার কোনো মোতায়েন করবে নাকি পরিকল্পনা করেই নিরাপত্তা তুলে নেওয়া হল।

উল্লেখ্য, সম্প্রতি কাঁথি পুরসভার ত্রিপল চুরির ঘটনায় শুভেন্দু ও সৌমেন্দুর নাম জড়িয়েছে। তাই এখন অনেকেই মনে করছেন, অধিকারীদের বাড়ি থেকে পুলিশি নিরাপত্তা সরিয়ে নেওয়ার পিছনে শান্তিকুঞ্জে পুলিশি অভিযানের একটা সম্ভাবনা তৈরি হয়েছে। শুভেন্দু বিরোধী দলনেতা হওয়ার ফলে প্রোটোকলের সুবিধা পেলেও সৌমেন্দু তা পাবে না। তাই যেকোনো সময়ে তাকে গ্রেফতার করা যেতে পারে। পুলিশকর্মীদের বদলির এই ঘটনাটিকে কেন্দ্র করে অধিকারী অনুগামীদের মধ্যে আশঙ্কার সৃষ্টি হলেও এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেনি অধিকারী পরিবার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে