“শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার হয়েছি, সবচেয়ে খারাপ দিনগুলি কাটিয়েছি”: মিমি

0
86

অদিতি মুখার্জী,DNI: “যদি আমাকে জিজ্ঞাসা করা হয় যে সবচেয়ে খারাপ দিনগুলি কেমন হয়? তাহলে আমি সদ্য সেটি অনুভব করেছি এবং যার পরিণতি হল শারীরিক ও মানসিকভাবে যন্ত্রণা”, সোশ্যাল মিডিয়ায় নিজের শারীরিক অবস্থা জানালেন সাংসদ অভিনেত্রী-মিমি চক্রবর্তী।

গত শনিবার থেকে গুরুতর অসুস্থ ছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। রক্তচাপ অনেক কমে যাওয়ার পাশাপাশি পেটে যন্ত্রণাও ছিল তাঁর। শরীর ছিল অত্যন্ত দুর্বল। দেখা দিয়েছিল ডিহাইড্রেশনও। প্রশ্ন উঠছিল, তাহলে কসবার ভুয়ো টিকাকেন্দ্র থেকে ভুয়ো টিকা নেওয়ার ফলেই কি এই সমস্ত পার্শ্বপ্রতিক্রিয়া তাঁর? পরে জানা যায় গল ব্লাডারের নাকি সমস্যা রয়েছে নায়িকার। আর সেই সঙ্গে অত্যাধিক স্ট্রেসও। সেই জন্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে বর্তমানে সুস্থ আছেন তিনি।

বুধবার ইনস্টাগ্রামে শারীরিক অবস্থার উন্নতির কথা জানালেন মিমি চক্রবর্তী। সেই সঙ্গে যারা তাঁর পাশে ছিলেন কিংবা ছিলেন না, তাঁদের সকলে কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। “অনেক ধন্যবাদ সদয় হওয়ার জন্য, যারা হননি তাঁদেরও ধন্যবাদ। আপনাদের প্রার্থনাতে আমি সুস্থ। আপনাদের সকলকে ধন্যবাদ। সব কিছুর জন্য ধন্যবাদ। আপনারা আমাকে আরও শক্তিশালী করেছেন।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে