শুটিংয়ের মধ্যে জলে ভিজে উষ্ণ রোম্যান্সে মাতলেন মিঠাই এবং উচ্ছেবাবু! ভাইরাল ভিডিও

0
25

জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) ছোটপর্দার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এক বছরের কম কিছু সময় সীমায় একটানা এই ধারাবাহিকটি টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রেখে রেকর্ড সৃষ্টি করেছে। নতুন নতুন চমকপ্রদ ট্যুইস্ট ও দৃশ্য হামেশাই ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে। সাম্প্রতিক এক পর্বে মিঠাই ও সিডের বেশ ঘনিষ্ঠভাবে দেখা মিলেছে। মিঠাই-সিডের প্রেমকাহিনী যে এখন জোরদারভাবে চলছে এই কথা সকলেরই জানা। তারা পরস্পর যেন পরস্পরকে চোখে হারায়। ধারাবাহিকের দোলকেন্দ্রিক পর্বে এমন এক দৃশ্য দেখে দর্শকরা যারপরনাই খুশি হয়েছেন।

Advertisement

দোলের দিন সকলে রঙ খেলা শুরু করে দিলেও উচ্ছেবাবুর শরীরে একটুও রঙ লেগে না থাকায় মিঠাই এক বালতি জলে লাল রঙ গুলে সিডের গায়ে দিয়ে পুরো ভিজিয়ে দেয়। এরপর সিড মিঠাইয়ের পেছনে ধাওয়া করে তার পুরো মুখে ভালো করে লাল আবির লাগিয়ে দেয়। সকলেই এরপর হ‌ইহ‌ই করে নাচে-গানে দোল উদযাপন করতে থাকে। এর মাঝেই মিঠাই সকলের জন্য জিলিপি ভাজতে বসে, তাকে সাহায্য করার জন্য সিড-ও উপস্থিত হয়।

পরের এক দৃশ্য দেখা যায় বাগানের মধ্যে এক দোলনায় সিদ্ধার্থ বসে রয়েছে। আর মিঠাই হাতে কিছুটা সবুজ আবির সিদ্ধার্থের পায়ে দিয়ে প্রণাম করার জন্য সেই স্থানে উপস্থিত হয়েছে। সিড অনেকবার বারণ করলেও মিঠাই কোনো কথা না শুনে উচ্ছেবাবুর পায়ে আবির দিয়ে প্রণাম করে। এরপরে মিঠাইয়ের মুখভর্তি আবির সিদ্ধার্থ তুলে ফেলতে বললে মিঠাই জানায় সে কিছুতেই উচ্ছেবাবুর দেওয়া রঙ তুলবে না। মিঠাই রানীকে জব্দ করার জন্য সিড এরপর এক জলের পাইপ নিয়ে এসে মিঠাইকে পুরো ভিজিয়ে দেয়। দুইজনে মিলে সেই পাইপ কাড়াকাড়ি করে একে-অপরকে ভেজাতে থাকে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে