“শুভেন্দুর কথায় সিবিআই চললে ছেড়ে কথা বলব না”, তোপ মেয়র ফিরহাদ হাকিমের

0
16

কলকাতা হাইকোর্ট শুক্রবার বগটুই হত্যাকাণ্ডের তদন্তের দায়িত্ব সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে। আর শনিবার রামপুরহাটের ওই গ্রামে গিয়ে তদন্তের কাজও শুরু করে দিয়েছেন সিবিআই আধিকারিকরা। আর সেই দিনই তদন্ত নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়ে গেল। সিবিআই তদন্ত সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে বিজেপি নেতাদের হুঁশিয়ারি দিয়েছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

Advertisement

তিনি বলেন, ‘‘বগটুইয়ে সিবিআইয়ের তদন্তে কারও লাভ নেই। আগে সিট এ বিষয়ে তদন্ত করছিল। এখন তদন্ত করছে সিবিআই। সিটের হাত থেকেই তো তদন্তভার নিচ্ছে সিবিআই। সিট যাঁদের গ্রেফতার করেছিল, তাঁদের হেফাজতে নিচ্ছে সিবিআই।’’ তিনি আরও বলেন, ‘‘এ বার যদি দিল্লির নেতারা বা শুভেন্দু অধিকারী কথায় সিবিআই যদি আমাদের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে, তা হলে আমরা ছেড়ে কথা বলব না।’’

একই সুরে সিবিআই তদন্তকে সহযোগিতার বার্তা দিয়েও রাজনৈতিক ভাবে বিজেপি-কে আক্রমণ করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। বগটুইয়ের ঘটনার পর থেকেই একযোগে কংগ্রেস, সিপিএম ও বিজেপি সিবিআইয়ের দাবি করে আসছিল। কলকাতা হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ায় তাঁরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আক্রমণ শানিয়েছে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে