শুভেন্দুর প্রাক্তন নিরাপত্তারক্ষীর রহস্যমৃত্যুর তদন্তে CID, হানা দিল বিরোধী দলনেতার বাড়ি

0
98



প্রিয়াঙ্কা পাল, DNI: শুভেন্দু অধিকারীর প্রাক্তন নিরাপত্তারক্ষী শুভব্রত চক্রবর্তীর মৃত্যু ঘিরে বেশ বিপাকেই পড়েছেন বিরোধী দলনেতা। কর্মরত অবস্থাতেই গুলিবিদ্ধ হয়ে ১৪ অক্টোবর কলকাতার হাসপাতালে মৃত্যু হয়েছিল শুভব্রতর। এবার সেই ঘটনার পরিপ্রেক্ষিতেই সম্প্রতি নতুন করে FIR দায়ের করেছেন শুভব্রতর স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। কাঁথি থানায় অভিযোগ দায়ের করে বলেছেন, তিন বছর আগের স্বামীর মৃত্যুর পুনরায় তদন্ত চান তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই ওই মামলার সম্পূর্ণ তদন্তভার তুলে দেওয়া হয়েছে সিআইডি-র হাতে।


ইতিমধ্যেই সিআইডির চার সদস্যের একটি দল প্রাথমিক তদন্ত চালিয়ে গিয়েছেন শুভব্রতের মহিষাদলের বাড়িতে। কীভাবে শুভব্রত গুলিবিদ্ধ হন, সেই বিষয়টি নিয়ে নিশ্চিত হতে চাইছেন সিআইডি-র তদন্তকারীরা। তাই এবার তদন্তের কাজ আরও দ্রুততার সাথে এগিয়ে নিয়ে যেতে দুপুর নাগাদ তিন সদস্যের একটি প্রতিনিধি দল পৌঁছে যান শুভেন্দু অধিকারীর বাড়িতে। সূত্রের খবর, এই সময় শুভেন্দু অধিকারী বাড়িতে ছিলেন না।


আধিকারিকরা দিব্যেন্দু অধিকারীর সাথেও সাক্ষাৎ করে তাকে জিজ্ঞাসাবাদ করেন। এছাড়াও শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের সামনে থাকা নিরাপত্তারক্ষীদের সাথেও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ পর্ব চালান। যদিও এখনও পর্যন্ত অধিকারী পরিবারের কোন সদস্য বা তদন্তকারী দলের কেউই কিছু প্রকাশ্যে আনেনি। তবে অধিকারী পরিবারে সিআইডির প্রবেশে ক্রমেই চাপ বাড়ছে রাজনৈতিক মহলে, শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে