শুভেন্দু অধিকারীর নিজের এলাকায় আবার ভাঙন! একের পর এক কাউন্সিলর এবং কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন

0
15

শুভেন্দু অধিকারীর নিজের এলাকায় আবার ভাঙন। বিধানসভা নির্বাচনের আগে ১৬ জন কাউন্সিলর তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন। তাঁদের মধ্যে পাঁচ জন মঙ্গলবার সন্ধ্যায় ফের তৃণমূলে যোগ দেন। ফলে তাঁর পক্ষে কাঁথি পুরসভা ধরে রাখা যথেষ্ট চ্যালেঞ্জ হয়ে দাঁড়াল বলে মনে করছে ওয়াকিবহাল মহল। এই কাউন্সিলররা প্রত্যেকেই শুভেন্দুর দীর্ঘদিনের ‘ঘনিষ্ঠ’ বলে পরিচিত।

Advertisement

পটাশপুরের তৃণমূল বিধায়ক তথা কাঁথি পুরসভা পরিচালন কমিটির সদস্য উত্তম বারিক বলেন, “কাঁথি পুরসভার যে সব কাউন্সিলর নির্বাচনের আগে বিজেপি-তে যোগ দিয়েছিলেন তাঁরা ফের তৃণমূলে যোগদানের জন্য আবেদন করেছিলেন। দলের নির্দেশে পাঁচ কাউন্সিলরকে যোগদান করালাম। তৃণমূলের উন্নয়নে শামিল হতে আবার যোগ দিলেন তাঁরা। কাঁথি পুরসভার জয় শুধুমাত্র সময়ের অপেক্ষা।”

সদ্য যোগদানকারী প্রাক্তন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর অতনু গিরি বলেন, “২০২১ সালের ১ জানুয়ারি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম। কিন্তু ওখানে গিয়ে দেখলাম দলে কাজ করার মতো কোনও পরিস্থিতি নেই। ওই দল করলে মানুষের পাশে থাকা যাবে না। বিজেপি শুধুমাত্র ধর্ম ধর্ম করে চলছে। হিন্দু-মুসলিম মধ্যে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করছে। ওই দলের মানসিক ভাবে যেতে পারিনি। শরীরটা গিয়েছিল কিন্তু মন পড়ে ছিল দিদির কাছেই।”

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে