সঞ্জয় দত্তের বিলাসিতা টেক্কা দিয়ে দেবে মুকেশ আম্বানিকেও

0
46

সঞ্জয় দত্তের বিলাসিতা টেক্কা দিয়ে দেবে মুকেশ আম্বানিকেও

৮০-৯০ এর দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন সঞ্জয় দত্ত( Sanjay Dutt)। নিজের অভিনয় দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। সঞ্জয় দত্তের খুবই জনপ্রিয় একজন সুঅভিনেতা, তিনি অনেক ছবি নিজের ভক্তদের উপহার দিয়েছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হলো – রকি, সাজান, মুন্না ভাই এ.বি.বি.এস,পরিনিতা ইত্যাদি। তার খবর পাওয়ার জন্য তার ভক্তরা অপেক্ষায় থাকে। তার বাড়ির অভ্যন্তরটি খুব সুন্দর।

Advertisement

অভিনেতার বাড়ির প্রথম তলায় থাকার জায়গা, ডাইনিং এবং ২য় তলায় বেডরুম রয়েছে। এই বাড়িটি সঞ্জয় দত্ত তার নিজের মতো করে ডিজাইন করেছেন। এই বাড়িতে সঞ্জয় দত্তের বাবা-মায়ের ছবি এবং সঞ্জয় দত্তের নিজের আঁকা ছবি দেখা যায়। সঞ্জয় দত্ত বাড়িতে ঢোকার সাথে সাথেই প্রথমে তার বাবা-মা নার্গিস দত্ত এবং সুনীল দত্তের ছবি দেখা যাবে। সঞ্জয় দত্তের দোতলায় একটি ঘর রয়েছে এবং সেই জায়গাটিতে যাতে ৫০ থেকে ১০০ জন সহজেই পার্টি করতে পারে সেই ব্যবস্থা করা।

তাছাড়াও রয়েছে একটি বড় কাঁচের জানালা, যেখান থেকে বাইরের সুন্দর দৃশ্য উপভোগ করা যাবে। এছাড়া সঞ্জয় দত্তের বাড়িতে মাতা রানীর একটি খুব সুন্দর মন্দির রয়েছে, যেখানকার মেঝেতে মার্বেলের কাজ করা হয়েছে। মুম্বাই ছাড়াও দুবাইতে সঞ্জয় দত্তের একটি বিলাসবহুল বাংলো রয়েছে। সঞ্জয় দত্তের খুবই জনপ্রিয় একজন অভিনেতা, তিনি অনেক ছবি নিজের ভক্তদের উপহার দিয়েছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হলো – রকি, সাজান, মুন্না ভাই এ.বি.বি.এস,পরিনিতা ইত্যাদি। তার খবর পাওয়ার জন্য তার ভক্তরা অপেক্ষায় থাকে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে