সমস্ত বেড়াজাল উপেক্ষা করে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সাংসদ অভিনেত্রী-নুসরত জাহান ।

0
110
NusratJahan with yash dasgupta

কলকাতা: আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল চলছে। কিন্তু তারই মাঝে সমস্ত কাটাছেঁড়াকে উপেক্ষা করে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। আর সেই ছবিতে নায়িকার সানগ্লাসের প্রতিবিম্বে ধরা পড়েছে এক পুরুষের প্রতিচ্ছবি।

নুসরতের জীবন নিয়ে নানা শোরগোলের মাঝে তার সানগ্লাসে এমন প্রতিচ্ছবি দেখেও নতুন করে সমালোচনার শিকার হয়েছেন হবু মা নুসরত। নেটপাড়ার বাসিন্দাদের অধিকাংশেরই প্রশ্ন, এই প্রতিচ্ছবি কি তাহলে অভিেনতা যশ দাশগুপ্তেরই ?
অনেকে আবার এক কদম এগিয়ে নায়িকাকে সরাসরি প্রশ্ন করেছেন, ‘আগত সন্তানের পিতা কে?’। কারও আবার প্রশ্ন, ‘যশ কি সত্যিই সন্তানের পিতৃত্ব শিকারে তৈরি?’

রবিবার ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন নুসরত। তাতে ক্যাপশনে রবিবারের মেজাজের কথাই বর্ণনা দিয়েছেন নায়িকা। তার ইতিবাচক মন ও সূর্যের আলোয় রূপ-জৌলুসের বার্তাই পাঠিয়েছেন নুসরত। আর সেই ছবি নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় নতুন করে জল্পনা তৈরি হয়েছে।
নুসরত-নিখিলের সম্পর্কে টানাপোড়েনের মধ্যেই নাম জড়িয়েছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির নায়ক যশ দাশগুপ্তের। টলিউডে জোর গুঞ্জন, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েছেন নুসরত ও যশ। অন্যদিকে, আসন্ন সন্তানের পিতৃপরিচয় অস্বীকার করেছেন নিখিল। তার দাবি, দীর্ঘ ৬-৭ মাস ধরেই তারা আলাদা রয়েছেন। নুসরতের সঙ্গে কোনও সম্পর্ক নেই বলেছেন নিখিল। এর পরই প্রশ্ন উঠেছে, তবে কি এই সন্তান যশের? যদিও এ প্রশ্নের উত্তর এখনও অধরাই।

নিখিল জৈন-নুসরত জাহান সম্পর্ক নিয়ে জোরদার চর্চা শুরু হওয়ার পর পরই নিজের একটি বিবৃতি প্রকাশ করে কার্যত বোমা ফাটিয়েছেন অভিনেত্রী-সাংসদ৷ তিনি জানিয়েছেন যে, তার ও নিখিলের বিয়েটাই হয়নি। তুরস্কে জাঁকজমক করে যে অনুষ্ঠান হয়েছিল সেটি তুরস্কের বিয়ের নিয়ম মেনে, তার সঙ্গে ভারতীয় আইনের কোনও সম্পর্ক নেই৷ একই সঙ্গে বার্তা দিয়েছেন, ‘উদারতা সব কিছু বদলে দেয়।’ সঙ্গে নিজের দুই হাতে আগলে রেখেছেন গর্ভস্থ সন্তানের অস্তিত্বকেও।

অদিতি মুখার্জী

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে