সল্টলেকে বাড়ানো হল আর দুটি মাইক্রো কন্টেনমেন্ট জোন

0
93

ধীরাজ দাস, DNI : করোনার চিন্তা বাড়াচ্ছে এবার সল্টলেকে। শনিবার আরো ২টি মাইক্রো কন্টেনমেন্ট জোন করা হল এই অঞ্চলে। একটি হল লাবনী হউসিং এস্টেটের ডি ব্লকের একটি লেন অপরটি হল সল্টলেক বি এফ ব্লকের স্ট্যান্ডলন হাউস।

ইতিমধ্যে বৃস্পতিবার বৈশাখী ক্রসিংয়ের কাছে অবস্থিত ফাস্ট এভিনিউ কে মাইক্রো কন্টেনমেন্ট জোন রূপে চিহ্নিত করা হয়েছে। এই নিয়ে বিধাননগর পুরসভা অঞ্চলে মোট মাইক্রো কন্টেনমেন্ট জোনের সংখ্যা দাঁড়ায় ১১টি, যার মধ্যে ৩টি সল্টলেক অঞ্চলে।

বিধাননগর পুরসভা কর্পোরেশনের অ্যাডমিনিস্ট্রেশন বোর্ডের সদস্যা এবং স্থানীয় কো-ওর্ডিনেটর তুলসী সিনহা রায় জানান বিল্ডিং থেকে ৪ জনকে ভাইরাসে আক্রান্ত হিসেবে পাওয়া গেছে। তিনি আরো বলেন, আগামী সোমবার হউসিং-এ আরও কেউ ভাইরাস সংক্রমিত কিনা দেখার জন্য মাইক্রো কন্টেনমেন্ট জোনের আশেপাশে ৭০ জন বাসিন্দার আর-টি-পিসিআর পরীক্ষা কর হবে।

তিনি আরো বলেন, হউসিং-এর অধিকাংশ লোকই হয় সরকারের দেওয়া ফ্রি অথবা কোন প্রাইভেট ক্যাম্প থেকে টাকা দিয়ে কিনে ভ্যাকসিন নিয়েছেন এবং যারা এখনো বাকি আছেন তাদের ও খুব শীঘ্রই ভ্যাকসিন দেওয়া হবে। স্বাস্থ্য দপ্তর থেকে পুলিশ-প্রশাসনকে বলা হয়েছে, যেহেতু বাসিন্দারা কন্টেনমেন্ট জোনের মধ্যে রয়েছেন তাই তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে সাহায্য করতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে