সাইফের চুম্বন ভালো লাগে নি রাণী মুখার্জীর, সইফের সঙ্গে কাজের তিক্ত অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

0
60

 

একসময় বলিউডের(Bollywood) সুপারহিট জুটি ছিলেন সইফ আলি খান(Saif Ali Khan) এবং রানী মুখার্জি(Rani Mukherjee)। একটার পর একটা সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছে এই জনপ্রিয় জুটি। প্রত্যেক ছবিতে তাদের অসাধারণ কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের।

Advertisement

দুজনেরই একসাথে করা সবথেকে জনপ্রিয় সিনেমা হল ‘হাম তুম।’(Hum Tum) দীর্ঘ বহু বছর পর তাদের একসঙ্গে রুপোলি পর্দায় দেখা গিয়েছে ‘বান্টি অর বাবলি ২’(Bunty Aur Bubly) সিনেমাতে। এই সিনেমার প্রমোশনে আড্ডায় বসেছিলেন সইফ-রানী।

গল্প করতে করতে দুজনেই ‘হাম তুম’ সিনেমার টাইটেল গানের দৃশ্যের শুটিংয়ের গল্প তুলে ধরেন। সইফ বলেছেন, সকালে শুটিংয়ে এসে শুরুতেই রানী নাকি তার সাথে খুব মিষ্টি করে কথা বলতে শুরু করে।

হঠাৎ করে রানীর মুখে এরকম মিষ্টি কথা শুনে খানিকটা হতভম্ব হয়ে যান সইফ। পরে আসল কারণ জানতে পারেন তিনি। আসলে রানী আচমকা তার কাছে আবদার করে বলেন,’ তুমি বলে দাও যে তুমি ওই চুম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না।’ মুশকিলে পড়েন অভিনেতা।

একদিকে এই দৃশ্য চরম আপত্তি রানীর অন্যদিকে পরিচালকের নির্দেশ, কোন দিকে যাবে সেটাই বুঝে উঠতে পারছিলেন না। এর রে তিনি নিজেই জানিয়ে দেন যে তিনি এসব বলতে পারবেন না। এরপরে রানী বলেন যে তার মনে হয় না যে তিনি পর্দায় চুমু খেতে সাবলীল।

কিন্তু এরপর প্রবল অনিচ্ছা সত্ত্বেও বাধ্য হয়েই এই দৃশ্য করতে রাজি হয়েছিলেন তারা। এরপরে রানী বলেন, ‘তারপরে আমরা যে চুমু খেলাম, সেটা সিনেমা জগতের সবথেকে বাজে চুমু।’ তবে এই সিনেমা যে দর্শকদের ভালো লেগেছিল, সেটা পরে বুঝতে পারেন সইফ ও রানী।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে