সাউথের ছবিতেও দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন এনারা

0
30

সদ্য মুক্তি পাওয়া ছবি আরআরআর (RRR) ছবিতে ‘আলিয়া ভাটে’র ভূমিকা খুবই ছোট। এসএস রাজামৌলির এই বিগ বাজেটের ছবিতে অভিনেত্রীর সীতার চরিত্রটি খুবই অল্প সময়ের জন্য দর্শকরা পর্দায় দেখতে পেয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে অজয় ​​দেবগনের আকাশ ছোঁয়া জনপ্রিয়তা রয়েছে।
কিন্তু এই সুপারস্টার এসএস রাজামৌলির চলচ্চিত্র আরআরআর-এ খুব ছোট একটা ভূমিকা পেয়েছিলেন। এই অভিনেতা একটি ক্যামিওতে সীমাবদ্ধ ছিলেন।

Advertisement

বলিউডের শক্তিশালী অভিনেতা সুনীল শেট্টিকেও ‘মারক্কার’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। অভিনেতা তার অভিনয়ে অনেক জাদু দেখিয়েছিলেন, তবে এই ছবিতে তাকে দক্ষিণী অভিনেত্রীর সামনে বিবর্ণ হতে দেখা গেছে।
দক্ষিণের সুপারস্টার চিরঞ্জীবীর ছবি ‘গডফাদার’-এ ‘সালমান খান’ কে একটি বর্ধিত ক্যামিও করতে দেখা যাবে। অভিনেতা সালমানকে এই ছবিতে অ্যাকশন করতে দেখা গেলেও তার স্ক্রিন টাইম খুব কম বলে জানা যায়।

বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয়ের জাদু দেখিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। শীঘ্রই তাকে দক্ষিণের ছবি PS1-এ হাজির হতে চলেছেন এই অভিনেত্রী। এই ভূমিকা সম্পর্কে অভিনেত্রীর দ্বারা এখনও বিশেষ কিছু প্রকাশ করা হয়নি। তবে ছবিটির প্রকাশিত পোস্টার থেকে সহজেই অনুমান করা যায় যে তার ভূমিকা খুব শক্তিশালী হতে চলেছে।
দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই ‘দীপিকা পাড়ুকোন’ তার ফিল্ম কেরিয়ার শুরু করেছিলেন। কন্নড় ছবি ‘ঐশ্বরিয়া’ দিয়ে দীপিকার ফিল্মি ক্যারিয়ারে অভিষেক হয়েছিল। এরপর সুপারস্টার ‘রজনীকান্তে’র সঙ্গে ‘কোচদাইয়ান’ (Kochadaiiyaan) ছবিতে কাজ করতে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে