সানি দেওল ছিঁড়ে দিয়েছিলেন কিং খানের প্যান্ট, ১৬ বছর বলেনি কথা!

0
118

 

রুপোলি পর্দার মত ব্যক্তিগত জীবনেও যে সানি দেওল একইরকমের রগচটা, সে বিষয়ে নানাসময়েই শোনা গেছে কানাঘুষো। বলিপাড়ার বক্তব্য, একদিন শাহরুখ খানের কারণে চটে গিয়ে নাকি নিজের প্যান্টও ছিঁড়ে ফেলেছিলেন সানি দেওল!১৯৯৩ সাল নাগাদ ‘ডর’ সিনেমার শ্যুটিংয়ে একইসাথে কাজ করেছেন সানি দেওল, শাহরুখ খান ও জুহি চাওলা।

Advertisement

সিনেমায় ‘রাহুল মেহরা’ ও ‘সুনীল মালহোত্রা’ – চরিত্রদুটির মধ্যে সানি দেওল ‘সুনীল’-র ভূমিকায় অভিনয় করতে রাজি হন। কিন্তু শ্যুটিং যত এগোয়, সানি বুঝতে পারেন যে খলনায়ক হলেও ছবির প্রধান নায়ক আসলে শাহরুখ খান অভিনীত ‘রাহুল’ চরিত্রটি!

সানি জানান, “একদিন আমি ও শাহরুখ একই সেটে বসে আমাদের চরিত্রের ব্যাপারে পুঙ্খানুপুঙ্খভাবে শুনছিলাম। তখনই আমার ধৈর্য্যচ্যুতি ঘটে ও আমি আমার জিন্সের পকেটে হাত ঢুকিয়ে পকেটের কাপড় ছিঁড়ে ফেলি।”

এই ঘটনার পরেই ইয়াশ চোপড়া ও শাহরুখ খানের সঙ্গে আর কোনো কাজ করা বন্ধ করে দেন সানি।‘ডর’-এর ঘটনার পর থেকে শাহরুখ খানের সাথে পর্দা ভাগ করে নেওয়া তো দূর, আর কোনো যোগাযোগই রাখেননি তিনি।

প্রায় দীর্ঘ ১৬ বছর কিং খানের সাথে মুখ দেখাদেখিও বন্ধ দেওল পরিবারের বড় ছেলের! সানি দেওল যে রুপোলি পর্দার মত বাস্তবজীবনেও সমান রাগী, তা স্পষ্ট এই ঘটনা থেকেই।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে