সাম্বার মেয়ে পারবে না হতে অভিনেত্রী, কেন জানেন?

0
154

বলিউডের জনপ্রিয় ছবি হলো ‘ শোলে ‘। এই ছবির প্রতিটি গান এবং ডায়লগ দর্শকদের নজর কেড়েছে। ছবিতে গাব্বারের ভূমিকা অস্বীকার্য। ছবিটি ছোট থেকে বড় সবারই পছন্দের । এই ছবিতে আরো একটি চরিত্র বেশ গুরুত্বপূর্ণ, সেটা হলো অভিনেতা ম্যাক মোহনের। তিনি সম্ভা ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন। তবে আজ তাঁর সুন্দরী কন্যা আপনাদের বলবো। অভিনেতার মেয়ের নাম হলো বিনতি মাকজানির।

Advertisement

তিনি দেখতে অসম্ভব সুন্দরী। তাঁর সৌন্দর্যতা বলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীদের প্রতিযোগিতায় নামিয়ে দিতে পারে। আপনাদের জানিয়ে রাখি, তিনি খুবই প্রতিভাবন একজন রমনী। তিনি একধারে চিত্রনাট্য লেখিকা এবং অন্যদিকে প্রযোজক।

সম্প্রতি ‘ স্কেটার গার্ল ‘ মুক্তি পেয়েছে। ছবিটি OTT প্ল্যাটফর্মে দেওয়া হয়েছে। ছবিটির প্রযোজক রয়েছেন বিনতি। ছবিটির পরিচালনা করেছেন তাঁর বোন মঞ্জুরি। ছবিটি তাঁরা নিজেরাই লিখেছেন। উল্লেখ্য বিষয়ে জানিয়ে রাখি, অভিনেতা ম্যাকের দুই মেয়ে এবং এক ছেলে। তবে দুঃখের বিষয় হলো , অভিনেতা পৃথিবীতে নেই। কিন্তু তাঁর স্মৃতি গুলো সিনেমার মধ্য দিয়ে দর্শকরা সারাজীবন দেখতে পাবেন। তবে তাঁর মেয়ে বিনতি যেমন সুন্দরী, তেমনি একজন বুদ্ধিমতী মেয়ে। তাঁর একের পর এক কাজ দর্শকরা দেখছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে