সৌন্দর্য্যে যে কোনও অভিনেত্রীর থেকে কম নন সুরেশ রায়নার স্ত্রী, ভাইরাল ছবি

0
22

সুরেশ রায়না হলো ভারতীয় ক্রিকেট দলের একজন সুপরিচিত ও বিখ্যাত প্রাক্তন খেলোয়াড়। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট দুনিয়া থেকে অবসর নিয়েছিলেন। কিন্তু ক্রিকেটকে পুরোপুরি বিদায় জানাননি তিনি। ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে দুর্দান্ত ফিল্ডার হিসেবে সুরেশ রায়নার নাম বিখ্যাত। বর্তমানে আইপিএল (IPL) ম্যাচে ধারাভাষ্য করতে দেখা যায় তাকে।

ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি সুরেশ রায়নার ব্যক্তিগত জীবনও বেশ ভালো। খবর অনুযায়ী, ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না তার বান্ধবী ‘প্রিয়াঙ্কা চৌধুরী’ কে ৩ এপ্রিল, ২০১৫ সালে বিয়ে করেছিলেন। সৌন্দর্যের দিক থেকে প্রিয়াঙ্কা কোন বলি অভিনেত্রীর থেকে কম নন। রায়না ও প্রিয়াঙ্কা ছোটবেলার বন্ধু ছিলেন। প্রিয়াঙ্কার পরিবার পাঞ্জাবে চলে যাওয়ার পর তাদের যোগাযোগ খুব কমই ছিল।

Advertisement

টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাত্কারে সুরেশ একটি বিষয়ে জানিয়েছিলেন। এবং বলেছিলেন যে, ‘আমি প্রিয়াঙ্কাকে দীর্ঘদিন ধরে চিনি, কিন্তু এর মধ্যে, আমি তার সাথে যোগাযোগ করার সময় পাইনি। প্রিয়াঙ্কা হল্যান্ডে যাচ্ছিলেন, যেখানে তিনি কাজ করতেন এবং আমি একটি আইপিএল খেলার জন্য ব্যাঙ্গালোরে যাচ্ছিলাম। ২০০৮ সালে আমরা দিল্লি বিমানবন্দরে মাত্র পাঁচ মিনিটের জন্য দেখা করেছিলাম’।

সুরেশ এর পরিবার এবং প্রিয়াঙ্কার পরিবার অনেকদিন ধরেই একে অপরকে চিনতেন। আইসিসি বিশ্বকাপ চলা কালীন চার মাসের জন্য অস্ট্রেলিয়ায় থাকার সময় সুরেশের বিয়ে ঠিক করেছিলেন তার মা। এবং ফোনে কথাও বলিয়েছিলেন প্রিয়াঙ্কার সাথে। অন্যদের মতো, তারাও ভাবতে পারেনি যে জীবনে তাদের আবার দেখা হবে এবং বিয়ে করবেন তারা। এখন তাদের একটি শিশুকন্যা গ্রাসিয়াকে নিয়ে সুখে জীবনযাপন করছেন।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে