স্কুল ড্রেসে দম্পতিদের খেলতে দেখে “ন্যাকামো” বলে অভিহিত নেটিজেনদের, চরম বিপাকে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’

0
9

 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ‘ইসমার্ট জোড়ি’। টলিউড সুপারস্টার জিৎ-এর সঞ্চালনা এক অন্য মাত্রা যোগ করেছে এই শো-তে। টিআরপি তালিকাতেও বেশ ভালোই ফলাফল করে। কিন্তু শুরুর থেকেই নেটমহলে এই শোকে নিয়ে রয়েছে বিতর্ক।

Advertisement

এই শোয়ের খেলাগুলি নিয়ে ঘোর আপত্তি রয়েছে নেটিজেনদের মধ্যে। তাদের বক্তব্য অনুযায়ী, স্টার জলসার এই রিয়েলিটি এই শো-টি পরিবারের সঙ্গে বসার মতো নয়।

এছাড়া শোয়ের শুরুতেই অভিষেক চট্টোপাধ্যায়-এর মৃত্যু নিয়ে বিতর্ক তো রয়েছেই। তবে, এবার এই শোয়ের নতুন প্রোমো ঘিরে হইচই পড়েছে নেটদুনিয়ায়।

‘Ismart Jodi’-এর নতুন প্রোমো দেখে বিরক্তি প্রকাশ করেছেন নেটিজেনরা। তাদের কথায়, দর্শক টানতে এবং সব বয়সের দর্শকদের দেখার উপযোগী করে তুলতে গিয়ে বিরক্তিকর হয়ে উঠছে এই শো।

কারণ নতুন প্রোমোতে দেখা গেছে, ‘Ismart Jodi’-এর সকল তারকা দম্পতিরা স্কুল ড্রেস পরে বাচ্চাদের মতো আচরণ করছেন।

কেউ তুতলে কথা বলছেন, আবার কেউ দোলনায় দুলছেন, কেউ বা পড়া না পারায় কান ধরে উঠবস করছেন। আর এই দৃশ্য দেখেই চরম বিরক্তি প্রকাশ করেছেন দর্শকরা।

কেউ বলছে ‘এক্সট্রিম লেভেলের ছ্যাবলামো’। আবার কেউ এই এপিসোডটিকে ‘ন্যাকামো’ বলে আখ্যা দিয়েছেন। যদিও ‘Ismart Jodi’-এর অন্ধ ভক্তরা বলছেন, প্রোমো দেখেই তারা উত্তেজিত। পুরো এপিসোডটি দেখার অপেক্ষায় রয়েছেন তারা।

Advertisement

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে